পাঁচবিবিতে স্ত্রী হত্যার অভিযোগ, স্বামী আটক - খবর তরঙ্গ
শিরোনাম :

পাঁচবিবিতে স্ত্রী হত্যার অভিযোগ, স্বামী আটক



মোঃ বাবুল হোসেন, পাঁচবিবি ( জয়পুরহাট) প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

জয়পুরহাটে সাথী আক্তার নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তাঁর স্বামীর বিরুদ্ধে। শুক্রবার রাতে উপজেলার মোহাম্মদপুর ইউপির বাকিলা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্বামী মোস্তাফিজুর রহমানকে আটক করেছে পুলিশ।


নিহত গৃহবধূর মা রওশনারা বেগম বলেন, প্রায় আড়াই বছর আগে বাকিলা  গ্রামের মোস্তাফিজুর রহমানের  সঙ্গে তাঁর মেয়ে সাথী আক্তারের বিয়ে হয়। যৌতুকের দাবিতে মেয়েকে প্রতিনিয়ত শারীরিক ও মানসিক নিযার্তন করত জামাই ও তার পরিবারের লোকজন। মেয়ের সূখের কথা ভেবে ইতিপূর্বে ৫০ হাজার টাকা ও একটি গাভী যৌতুক হিসেবে দিয়েছি। এখন আরো টাকা না পেয়ে আমার মেয়েকে পিটিয়ে হত্যা করে গলায় ফাঁস দিয়ে ঘরে ঝুলিয়ে রেখেছে জামাই ও তার পরিবারের লোকজন। আমি এর বিচার চাই।


এদিকে বিষয়টি নিশ্চিত করে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর রহমান জানান, শনিবার সকালে খবর পেয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে প্রেরন করে। এ ঘটনায় অভিযুক্ত মোস্তাফিজুর রহমান আটক করা হয়েছে। শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা দেওয়ায় শারীরিক নির্যাতনে তার মৃতু হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছে পুলিশ ।


এ সম্পর্কিত আরো খবর

পূর্বের সংবাদ