সাংবাদিক শামীম আহম্মেদ মোহনের ইন্তেকাল - খবর তরঙ্গ
শিরোনাম :

সাংবাদিক শামীম আহম্মেদ মোহনের ইন্তেকাল



মোঃ বাবুল হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার প্রবীন সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা ও স্বাংস্কৃতিক ব্যক্তিত্ব শামীম আহম্মেদ মোহন ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-ইল্লাহি রাজেউন) তিনি দীর্ঘ দিন যাবৎ ডায়েবেটিস রোগ সহ নানা রোগে আক্রান্ত হয়ে শয্যাশায়ী ছিলেন।



আজ মঙ্গলবার ভোরে পাঁচবিবির পৌর শহরের নিজ বাস ভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল (৬৭) বছর। মৃত্যুকালে তিনি তার সহকর্মী ভাই বন্ধু সহ অসংখ্য গুনা গ্রাহী রেখে গেছেন।
মৃত্যর আগে তিনি দৈনিক বাংলাদেশ সময় ও দৈনিক মানবার্তা পত্রিকায় পাঁচবিবি প্রতিনিধি হিসাবে কর্মরত ছিলেন। পাশাপাশি উপজেলার সাংস্কৃতি অঙ্গনের একজন নিবেদিত কর্মী ছিলেন তিনি।



তার বিদেহী আতœার শান্তি কামনা করে শোক ও শোক সন্ততপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে শোক জ্ঞাপন করেছেন, পাঁচবিবি পৌর প্রেসক্লাবের সভাপতি প্রভাষক আহসান হাবিব, সহ-সভাপতি সাজেদুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম দুলাল, সহ-সম্পাদক বাবুল হোসেন, পাঁচবিবি প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আজাদ আলী, সাবেক সাধারন সম্পাদক সিনিয়র সাংবাদিক দিলদার হোসেন, জয়পুরহাট মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী প্রমুখ।


এ সম্পর্কিত আরো খবর

পূর্বের সংবাদ