শিশু রাকিব হত্যায় শরীফ-মিন্টুর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর - খবর তরঙ্গ
শিরোনাম :

শিশু রাকিব হত্যায় শরীফ-মিন্টুর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর



নিউজ ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

খুলনায় পায়ুপথে বাতাস দিয়ে ১২ বছর বয়সী শিশু রাকিবকে হত্যার ঘটনার প্রধান আসামি শরীফ ও মিন্টুর পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার বেলা ১১টার দিকে খুলনা মহানগর হাকিম ফারুক ইকবালের আদালতে হাজির করে দুজনেরই ১০ দিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা খুলনা সদর থানার উপপরিদর্শক (এসআই) মুস্তাক আহমেদ। শুনানি শেষে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

এর আগে গতকাল দুপুরে শরীফ ও মিন্টুকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেল থেকে নিজেদের হেফাজতে নেয় খুলনা সদর থানা পুলিশ। গণপিটুনির শিকার এ দু’আসামি ৩ আগস্ট থেকে ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মামলার অপর আসামি শরীফের মা বিউটি বেগমকে এরই মধ্যে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

 

৩ আগস্ট খুলনা নগরীর টুটপাড়া কবরখানা রোডে শরীফের মোটর সাইকেল গ্যারেজ শরীফ মটর্সে কম্প্রেসার মেশিনের পাইপ দিয়ে শিশু রাকিবের মলদ্বারে বাতাস ঢুকিয়ে হত্যা করা হয়। এক সময় শরীফের গ্যারেজে কাজ করত রাকিব।

 

এ হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে শরীফ মটর্সের মালিক শরীফ ও তার দূর সম্পর্কের চাচা মিন্টু মিয়াকে পিটুনি দিয়ে পুলিশে দেয় স্থানীয়রা। এছাড়া হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত শরীফের মা বিউটি বেগমকেও গ্রেপ্তার করা হয়।


এ সম্পর্কিত আরো খবর