নাঙ্গলকোটে পরিবার কল্যাণ সহকারীদের তৃতীয় শ্রেণী থেকে চতুর্থ শ্রেণীতে পদাবনতি করায় মানববন্ধন ও প্রতিবাদ সমবেশ - খবর তরঙ্গ
শিরোনাম :

নাঙ্গলকোটে পরিবার কল্যাণ সহকারীদের তৃতীয় শ্রেণী থেকে চতুর্থ শ্রেণীতে পদাবনতি করায় মানববন্ধন ও প্রতিবাদ সমবেশ



কেফায়েত উল্লাহ মিয়াজী, (খবর তরঙ্গ ডটকম)

বাংলাদেশ পরিবার কল্যাণ সহকারী সমিতি কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা শাখার উদ্যোগে পরিবার পরিকল্পনা বিভাগের মাঠ পর্যায়ে কর্মরত পরিবার কল্যাণ সহকারীদের সাত দফা দাবী ও তৃতীয় থেকে চতুর্থ শ্রেণীতে পদাবনতি করার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ কর্মসূচী পালন করে।


আজ বৃহস্পতিবার নাঙ্গলকোট প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও তাদের অফিস চত্তরে প্রতিবাদ সমবেশ অনুষ্ঠিত হয়। তাদের দাবী গুলো হলো, নি¤œ বেতন স্কেল, পদোন্নতি জটিলতা, যথাযথ প্রণোদনা প্রদান ব্যবস্থার অনুপস্থিতি, পরিবার কল্যাণ পরিদর্শিকা পদে প্রশিক্ষণে পরিবার কল্যাণ সহকারীদের প্রেষণ বাতিল, যথাযথ পেনশন সুবিধা হতে বঞ্চিত, কর্মএলাকা এবং পেইড ভলান্টিয়ার, পোষ্য কোটার অনুপস্থিতি।


মনববন্ধন ও প্রতবাদ সমবেশে বক্তব্য রাখেন, পরিবার কল্যাণ সহকারী জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক রাশেদা আক্তার, উপজেলা কমিটির সভাপতি নাজমা আক্তার, সহ সভাপতি জহুরা বেগম, সাধারণ সম্পাদক নুরুন নাহার লায়লী, সহ সাধারণ সম্পাদক আয়শা আক্তার,সাংগঠনিক সম্পাদক হাছিনা আক্তার মজুমদার,কোষাদক্ষ অঞ্জুরানী প্রমুখ।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
নাঙ্গলকোট এর অন্যান্য খবরসমূহ