নাঙ্গলকোটে যুবলীগ-ছাত্রলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা \ শিশু’সহ আহত ৪

কুমিল্লার নাঙ্গলকোটের কাজী জোড়পুকুরিয়া গ্রামে পেরিয়া ইউনিয়ন যুবলীগ নেতা পল্লী চিকিৎসক ওবায়েদুল হক তালুকদারের পরিবারের উপর প্রতিপক্ষের সন্ত্রাসী হামলা করার অভিযোগ উঠেছে। রবিবার সকালে সন্ত্রাসীরা ধারালো ও দেশীয় অস্ত্রস¯্র দিয়ে ৪ জনকে কুপিয়ে পিটিয়ে আহত করেছে। আহতরা হলেন, যুব’লীগ নেতা ওবায়দুল হক তালুকদার (৪৫), মাওলানা নুরুল হক তালুকদার (৪০) ও তার শিশু কন্যা নিহা আক্তার (১১), গুরুতর আহত ছাত্রলীগ নেতা রবিউল হক তালুকদার মিলন (২৮)। আহতদের নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লে´ ও স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।


স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার কাজী জোড়পুকুরিয়া গ্রামের দ্বীন মোহাম্মদের ছেলে যুব’লীগ নেতা ওবায়েদুল হক তালুকদারদের গাছ জোর পূর্বক তার জেঠাত ভাই আবু সালেহ, সামছুদ্দিন, বোরহান উদ্দিন ও নুর উদ্দিন কেটে ফেলে। শনিবার বিকেলে দু’ পক্ষের মধ্যে বাকবিতন্ডা হয়।


এ ঘটনাকে কেন্দ্র করে গাছ কেটে ফেলা লোকদের পক্ষ নিয়ে স্থানীয় কিছু কুচুক্রি মহলের ইন্দনে রবিবার সকালে একই গ্রামের হোসেন আহম্মেদর ছেলে জহিরুল হক, শহিদ উল্লাহ, মেয়ে তাছলিমা, ছামেনা বেগম, নাতনী টুনি বেগম, হাফেজ আহম্মেদের ছেলে ইলিয়াছ হোসেন, শহিদউল্লাহর ছেলে আলা উদ্দিন’সহ ১৫-২০ জনের সন্ত্রাসী বাহীনী যুব’লীগ নেতা ওবায়েদুল হক তালুকদারদের বাড়ীর সামনে গিয়ে তাদের পরিবারের উপর অতর্কিত ভাবে হামলা করে। এ ঘটনায় যুব’লীগ নেতা ওবায়েদুল হক তালুকদার বাদী হয়ে নাঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।


নাঙ্গলকোট থানার ওসি (তদন্ত) আশ্রাফুল ইসলাম বলেন, এ ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।