নাঙ্গলকোটে সাংবাদিক আবুল কাশেম গাফুরী’সহ করোনা পজেটিভ ১৩


কুমিল্লার নাঙ্গলকোট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বৃহত্তর কুমিল্লা জেলা সংবাদপত্র এজেন্ট মালিক সমিতির সভাপতি অধ্যক্ষ আবুল কাশেম গাফুরী ও এক স্বাস্থ্যকর্মী’সহ বৃহস্পতিবার নতুন করে করোনাভাইরাস পজিটিভ রিপোর্ট এসেছে ১৩ জনের। এ পর্যন্ত সর্বমোট উপজেলায় ১৫৮ জনের করোনার পজিটিভ রিপোর্ট এসেছে। এছাড়া, উপসর্গ নিয়ে মৃত্যু বরণের পর নমুনা সংগ্রহ করলে ৫ জনের রির্পোট পজিটিভ আসে। বৃহস্পতিবার উপজেলায় করোনা পজিটিভ থেকে সুস্থ হয়েছেন ৫জন, মোট সুস্থ্য ৬৫ জন। চিকিৎসাধীন রয়েছেন ৯৩ জন।


আক্রান্তরা হলেন, উপজেলার রায়কোট উত্তর ইউনিয়নের চারিজানিয়া গ্রামের সাংবাদিক অধ্যক্ষ আবুল কাশেম গাফুরী, শ্রীরামপুর গ্রামের, ফাহিমা, ইলিয়াছ, হাসিনা, পৌরসভার চৌগুরি গ্রামের রোকছানা, ঢালুয়া ইউনিয়নের পৌশাই গ্রামের এয়াছিন, রুশিয়া, রুনা, রোকেয়া, শরীফা খাতুন, জাপানন্দি গ্রামের রুল আমিন, তার স্ত্রী জাহানারা ও এক স্বাস্থ্যকর্মী।


নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার দেব দাস দেব বলেন, এ পর্যন্ত ১ হাজার ৪৫ জনের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। এনিয়ে উপজেলায় ১৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ উপজেলায় করোনা পজিটিভ হয়ে চিকিৎসাধীন ৯৩ জনও সুস্থ্যতার পথে। আগামী এক সাপ্তাহের মধ্যে সবাই সুস্থ্য হয়ে যাবেন বলেও তিনি আশা প্রকাশ করেন।