নাঙ্গলকোটে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল - খবর তরঙ্গ
শিরোনাম :

নাঙ্গলকোটে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল



কেফায়েত উল্লাহ মিয়াজী,, (খবর তরঙ্গ ডটকম)

স্বাধীনতার স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


শনিবার সকালে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সহসভাপতি আলী হোসেন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু ইউসুফ।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগ যুব ও ক্রিয়া সম্পাদক অহিদুর রহমান, আদ্রা দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল ওহাব, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ অাহবায়ক অধ্যক্ষ জাকির হোসেন, সদস্য সচিব ইলিয়াস মিয়া শাহীন, উপজেলা শ্রমিকলীগ সভাপতি নুরুল ইসলাম, বাংলাদেশ জাতীয় পার্টি নাঙ্গলকোট উপজেলা সভাপতি কাজী জামাল, জোড্ডা পূর্ব ইউনিয়ন সভাপতি আব্দুর রহিম মোল্লা, হেসাখাল ইউনিয়ন সাধারণ সম্পাদক ইকবাল বাহার, জোড্ডা পূর্ব ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আলী আজগর মিয়াজী প্রমুখ।


অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক শাহ খোরশেদ আলম।
অলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের চেতনা মুছে ফেলা হয়েছিল। সংবিধানের নীতি ছুড়ে ফেলে সাম্প্রদায়িক রাজনীতি চালু করা হয়। বঙ্গবন্ধুর খুনিদের পুনর্বাসন করা হয়। তাদের বিভিন্ন দূতাবাসে চাকুরী দিয়ে জাতিকে লজ্জিত করা হয়েছিল।


অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়। এছাড়া উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী যুবলীগ, উপজেলা ছাত্রলীগ’সহ বিভিন্ন অঙ্গসংগঠন, সামাজিক ও রাজনৈতিক সংগঠন দিবসটি পালন করেন।


উপজেলা এর অন্যান্য খবরসমূহ
কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
নাঙ্গলকোট এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ