সাগর-রুনি হত্যা তদন্তের দাবিতে সাংবাদিকদের ফের আন্দোলন কর্মসূচি ঘোষণা

সাগর-রুনি হত্যাসহ সব সাংবাদিক হত্যা ও নির্যাতন তদন্তের দাবিতে আবারও আন্দোলন কর্মসূচি ঘোষণা করেছেন সাংবাদিক নেতারা।
৫ই সেপ্টেম্ব, জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, জাতীয় প্রেস ক্লাব ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাংবাদিক নেতাদের বৈঠকের পর সাংবাদিক নেতা ইকবাল সোবহান চৌধুরী এ কর্মসূচি ঘোষণা করেন।
সরকারকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত সময় বেঁধে দিয়ে ইকবাল সোবহান চৌধুরী বলেন, ওই সময়ের মধ্যে সাগর-রুনির হত্যাকারীদের গ্রেফতার করা না হলে এবং বিগত সময়ে নিহত অন্যান্য সাংবাদিকের মামলা তদন্তে স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে যদি কোনো ঘোষণা না আসে, তাহলে ২৬ সেপ্টেম্বর বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে আবারও অবস্থান এবং সমাবেশ করবেন সাংবাদিকেরা।
তাদের কর্মসূচির মধ্যে রয়েছে সাগর-রুনী হত্যার প্রতিবাদে আগামী ১১ সেপ্টেম্বর জাতীয় প্রেস ক্লাবের সামনে সমাবেশ, এটিএন বাংলা’র চেয়ারম্যান মাহাফুজুর রহমানকে গ্রেফতার ও বিচারের দাবিতে আগামী ১৬ সেপ্টেম্বর এটিএন বাংলা’র উদ্দেশে পদযাত্রা এবং এটিএন বাংলা’র সামনে অবস্থান ধর্মঘট।
এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমিন গাজী, ডিউজের সভাপতি উমর ফারুক, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাখাওয়াত হেসেন বাদশাসহ সাংবাদিক নেতারা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।