বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন এর মধ্যদিয়ে বিজয়ের মাসের শুভ সূচনা করলেন প্রধানমন্ত্রী

ঢাকা,০৩ ডিসেম্বর (খবর তরঙ্গ ডটকম)- বিজয়ের মাস উপলক্ষ্যে ধানমন্ডিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।এর মধ্যদিয়ে বিজয়ের মাসের শুভ সূচনা করলেন প্রধানমন্ত্রী।সোমবার সকালে শ্রদ্ধা নিবেদনের পর তিনি কিছুক্ষণ সেখানে নীরবে দাঁড়িয়ে থাকেন। সে সময় প্রধানমন্ত্রীর সাথে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।এরপর বাংলাদেশ আওয়ামী লীগ, ঢাকা মহানগর আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর সর্বস্তরের শ্রদ্ধা নিবেদনের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়।

প্রধানমন্ত্রীর পূর্বনির্ধারিত এই কর্মসূচি ঘিরে সোমবার ভোর থেকেই বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গনে সর্বস্তরের নেতা-কর্মীরা ভিড় করে। এ সময় স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে গোটা ধানমন্ডি ৩২ নম্বর এলাকা।

এছাড়া আজ বিকেল ৩টায় ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে নির্মিত বিজয় মঞ্চে মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে সভাপতিত্ব করবেন সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী।

মাসব্যাপী কর্মসূচিতে সেখানে আওয়ামী লীগ এর অঙ্গ ও সহযোগী সংগঠন বিজয় উৎসব পালন করবে। পুরো অনুষ্ঠানের সমন্বয়কের দায়িত্ব পালন করবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মোহাম্মদ নাসিম।

বিজয় দিবস উপলক্ষ্যে মাসব্যাপী সারা দেশে বিজয় দিবসভিত্তিক চলচ্চিত্র, গান, নাটক ও সাংস্কৃতিক অনুষ্ঠান প্রদর্শন করা হবে বলে জানিয়েছেন নাসিম।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।