নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর সাত খুনের মামলায় রানাও গ্রেপ্তার, ৮ দিন রিমান্ডে

নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর সাত খুনের ঘটনায় দায়ের হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে র‌্যাব-১১-এর ক্যাম্পের সাবেক অধিনায়ক লে. কমান্ডার (অব.) এম এম রানাকেও । গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে হাজির করার পর আট দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

রবিবার বিকেলে এম এম রানাকে নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম কেএম মহিউদ্দিনের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। বিচারক শুনানি শেষে আট দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৭ মে দিবাগত রাত দেড়টার দিকে নৌ-বাহিনীর এই অবসরপ্রাপ্ত কর্মকর্তাকে ঢাকা সেনানিবাস এলাকা থেকে আটক করা হয়। পরে তাকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখানো হয়।

এর আগে র‌্যাব-১১-এর সাবেক অধিনায়ক লে. কর্নেল (অব.) তারেক সাঈদ মোহাম্মাদ ও র‌্যাব-১১-এর মেজর (অব.) আরিফ হোসেনকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

উল্লেখ্য, গত ২৭ এপ্রিল কাউন্সিলর নজরুল ও আইনজীবী চন্দন সরকারসহ সাতজন একসঙ্গে অপহৃত হলে তা নিয়ে সারা দেশে তোলপাড় শুরু হয়।

তিনদিন বাদে শীতলক্ষ্যা নদীতে তাদের লাশ পাওয়ার পর নজরুলের শ্বশুর শহীদুল ইসলাম অভিযোগ তোলেন, কাউন্সিলর নূর হোসেনের কাছ থেকে ৬ কোটি টাকা নিয়ে র‌্যাবের এসব কর্মকর্তারা হত্যাকাণ্ড ঘটিয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।