আজ থেকে রেলের অগ্রিম টিকেট বিক্রি শুরু

আজ থেকে ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু হবে। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে রাজধানীর কমলাপুর ও চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থেকে সকাল ৮টায় অগ্রিম টিকেট পাওয়া যাবে। একজন যাত্রীকে সর্বাধিক চারটি টিকেট দেয়া হবে।

 

রেলওয়ে সূত্র জানায়, অগ্রিম টিকেট বিক্রির জন্য সব প্রস্তুতি এরই মধ্যে সম্পন্ন হয়েছে। টিকেট কালোবাজারি রোধে ব্যাপক নিরাপত্তাব্যবস্থা নেয়া হয়েছে।

বাংলাদেশ রেলওয়ে আগামী ৭ সেপ্টেম্বরের যাত্রার টিকেট ২৯ আগস্ট, ৮ সেপ্টেম্বরের যাত্রার টিকেট ৩০ আগস্ট, ৯ সেপ্টেম্বরের যাত্রার টিকেট ৩১ আগস্ট, ১০ সেপ্টেম্বরের যাত্রার টিকেট ১ সেপ্টেম্বর এবং ১১ সেপ্টেম্বরের যাত্রার টিকেট ২ সেপ্টেম্বর বিক্রি করবে।

 

বাংলাদেশ রেলওয়ে ঢাকা ও চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থেকে কর্মকর্তাদের তত্ত্বাবধানে অগ্রিম টিকেট বিক্রি করা হবে।

 

পবিত্র ঈদুল আজহা শেষে যাত্রীদের যাতায়াতের সুবিধার্থে বাংলাদেশ রেলওয়ে রাজশাহী, খুলনা, রংপুর, দিনাজপুর ও লালমনিরহাট রেলস্টেশন থেকে বিশেষ ব্যবস্থাপনায় অগ্রিম টিকেট বিক্রি শুরু করবে।

 

১৪ সেপ্টেম্বরের যাত্রার টিকেট ৫ সেপ্টেম্বর, ১৫ সেপ্টেম্বরের যাত্রার টিকেট ৬ সেপ্টেম্বর, ১৬ সেপ্টেম্বরের যাত্রার টিকেট ৭ সেপ্টেম্বর, ১৭ সেপ্টেম্বরের যাত্রার টিকেট ৮ সেপ্টেম্বর এবং ১৮ সেপ্টেম্বরের যাত্রার টিকেট ৯ সেপ্টেম্বর বিক্রি হবে।

 

সূত্র: বাসস।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।