রামগতিতে করোনা উপসর্গে এক বৃদ্ধর মৃত্যু ৩ টি বাড়ি লকডাউন - খবর তরঙ্গ
শিরোনাম :

রামগতিতে করোনা উপসর্গে এক বৃদ্ধর মৃত্যু ৩ টি বাড়ি লকডাউন



আতোয়ার রহমান মনির, (খবর তরঙ্গ ডটকম)

করোনা উপসর্গ নিয়ে জ্বর ও সর্দি আক্রান্ত হয়ে লক্ষ্মীপুরের রামগতি চরসীতা এলাকায় মারা গেছেন ৫৫ বছরের মোহাম্মদ রফিক মেস্তরী। মঙ্গলবার ১১টার সময় তার নিজ বাড়িতে মারা যায়।


এ ঘটনায় পরপরে রামগতির উপজেলার চরশীতা গ্রামে নিহতের বাড়ীরসহ ৩টি বাড়ি লকডাউনে রাখা হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


রামগতির উপজেলার আবাসিক মেডিকেল অফিসার পরিজাত দও ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত দুদিন আগে সে অসুস্থ ছিলেন হঠাৎ করে সকালে বাড়িতে অসুস্থ হয়ে পড়ে মারা যায়। করোনা উপসর্গ সন্দেহে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য নিয়ে আসা হয়েছে। ইসলামী শরীয়াহ অনুযায়ী তার লাশ দাফন করা হয়েছে। এ ঘটনায় ৩টি বাড়িকে লক ডাউনে রাখা হয়েছে বলে জানান তিনি।


স্থানীয় চেয়ারম্যান মো :জসিম জানান,প্রশাসনের নিদের্শে চর শীতা এলাকার নিহতের বাড়ী পার্শ্বের ৩ টি বাড়ী লক রয়েছে। লকডাউন করা বাড়ী গুলো পুলিশসহ বাহাড়া দিচ্ছেন। যাতে করে কেউ যাতে বাড়ি থেকে বের হতে না পারে। তিনি আরো জানান, কয়েকদিন ধরে বৃদ্ধেও জ্বর ও সর্দি রোগে রোগে ভোগছিলেন তিনি। কি কারনে মারা গেছে সেটা জানেন না তিনি।


লক্ষ্মীপুর জেলা সিভিল সার্জন ডা: আব্দুল গফ্ফার জানান, জ্বর ও সর্দি রোগে রোগে আক্রান্ত হয়ে আক্রান্ত হয়ে মঙ্গলবার সকালে এক বৃদ্ধ তার নিজ বাড়ীতে মারা যায়। মৃতদেহ নমুনা শনাক্ত করে রির্পোটের জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে ।এছাড়া মৃদ্ধার পারিবারিক কবরস্থানে ইসলামী নিয়ম অনুযায়ী মৃতদেহ দাপন করা হয়। এ ঘটনায় ওই এলাকায় ৩ টি বাড়িতে করোনা সন্ধেহে লক ডাউন করা হয়েছে।


জাতীয় এর অন্যান্য খবরসমূহ
রায়পুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ