আল্লামা শাহ আহমদ শফির সুস্থতা ও নেক হায়াত কামনা করে চট্টগ্রাম মহানগরী জামায়াত নেতৃবৃন্দের বিবৃতি - খবর তরঙ্গ
শিরোনাম :

আল্লামা শাহ আহমদ শফির সুস্থতা ও নেক হায়াত কামনা করে চট্টগ্রাম মহানগরী জামায়াত নেতৃবৃন্দের বিবৃতি



প্রেস বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

হাটহাজারী দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসা (বড় মাদ্রাসার) মুহ্তামিম, হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর ও বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সভাপতি আল্লামা শাহ আহমদ শফির আশু শারীরিক সুস্থতা ও নেক হায়াত কামনা করে এবং দেশবাসীর নিকট তাঁর জন্য দোয়ার আহবান জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী আমীর মাওলানা মুহাম্মদ শাহজাহান, কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য ও চট্টগ্রাম মহানগরী সেক্রেটারী মুহাম্মদ নজরুল ইসলাম এক যুক্ত বিবৃতি প্রদান করেন।


বিবৃতিতে নগর জামায়াত নেতৃবৃন্দ বলেন, আল্লামা শাহ আহমদ শফি বিশ্ব বরেণ্য আলেমে দ্বীন ও দেশবাসীর শ্রদ্ধার পাত্র। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্য জনিত দুর্বলতার পাশাপাশি ডায়বেটিস ও বøাড প্রেসারসহ বিভিন্ন জটিল রোগে ভুগছেন। গত কয়েক দিন ধরে চট্টগ্রাম সিএসসি আর হাসপাতালে চিকিৎসার পর বর্তমানে ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


জামায়াত নেতৃবৃন্দ বলেন, জাতির এই করোনা মহামারির মত দূর্যোগে একজন সম্মানিত অভিভাবক ছায়ার মতো প্রয়োজন। আমরা জামায়াতে ইসলামীর পক্ষ থেকে মহান আল্লাহ রব্বুল আলামিনের দরবারে তাঁর আশু সুস্থতা ও নেক হায়াত কামনা করে দোয়া ও মোনাজাত করছি। সাথে সাথে দেশবাসীর নিকট বিশেষ করে চট্টগ্রাম বাসী ওলামা-মাশায়েখগণসহ সর্বস্তরের মানুষের নিকট তাঁর জন্য দোয়া কামনা করছি।


জাতীয় এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ