প্রতিমন্ত্রী শেখ আবদুল্লাহর মৃত্যুতে এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলামের শোক প্রকাশ - খবর তরঙ্গ
শিরোনাম :

প্রতিমন্ত্রী শেখ আবদুল্লাহর মৃত্যুতে এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলামের শোক প্রকাশ



মোঃ আহসান উল্লাহ, (খবর তরঙ্গ ডটকম)

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহএর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি।

শনিবার রাতে এক শোকবার্তায় স্বরাষ্ট্রমন্ত্রী মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় গোপালগঞ্জ আওয়ামী লীগের রাজনীতিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্নেহধন্য মরহুম শেখ আব্দুল্লাহর অবদানের কথা কৃতজ্ঞতা চিত্তে স্মরণ করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি।

এসময় তিনি বলেন ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের অন্যতম গুরুত্বপূর্ণ ফ্রন্ট মুজিব বাহিনীর সাথে সরাসরি সম্পৃক্ত হয়ে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। বাঙ্গালীর স্বাধীনতা সংগ্রাম শুরু হলে তিনি মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন। তিনি ১৯৭৩ সালে স্বাধীন বাংলাদেশ সরকারের অধীনে অনুষ্ঠিত বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হন। কিন্তু রাজনৈতিক কর্মকাণ্ডের মাধ্যমে দেশ সেবা করার লক্ষ্যে চাকুরির পরিবর্তে বঙ্গবন্ধুর আদর্শ এবং তার নেতৃত্বে রাজনীতি করার সিদ্ধান্ত গ্রহণ করেন। এরপর কাউন্সিলের মাধ্যমে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। দীর্ঘদিন তিনি এ দায়িত্ব পালন করেন। তিনি জাতীয় পর্যায়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।


জাতীয় এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ