কাউখালীতে চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত - খবর তরঙ্গ
শিরোনাম :

কাউখালীতে চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত



সৈয়দ বশির আহম্মেদ, কাউখালী প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে তিনদিন ব্যাপী দেশব্যাপী আয়োজিত চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা শনিবার বিকালে শেষ হয়েছে। এ উপলক্ষ্যে উপজেলা পরিষদের সামনে সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথী ছিলেন উপজেলা চেয়ারম্যান এসএম আহসান কবীর। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান মিঠু, ভাইস চেয়ারম্যান ফাতেমা ইয়াসমিন পপি, কাউখালী সদর ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ মিল্টন, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সুব্রত রায়, সাধারণ সম্পাদক মোঃ হাবিবুল্লাহ ফকির, সূর্যোদয় খেলা ঘর আসরের সাধারণ সম্পাদক লিটন কৃষ্ণ কর, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মৃদুল আহম্মেদ সুমন, কাউখালী প্রেস ক্লাব সাধারণ সম্পাদক সৈয়দ বশির আহম্মেদ প্রমুখ।

 

মেলায় অংশগ্রহনকারী দপ্তরকে সন্মামনা পুরস্কার ও সেরা স্টলগুলোকে ক্রেস্ট প্রদান করা হয়। এবছর প্রথম হন কাউখালী সদর ইউনিয়ন পরিষদ, দ্বিতীয় কাউখালী পল্লীবিদ্যুৎ সমিতি ও তৃতীয় উপজেলা এলজিইডি।

 

অনুষ্ঠানে উপজেলা পরিষদের সকল কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক ও ইউপি চেয়ারম্যান সহ গণ্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

 

উন্নয়ন মেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল ও দূরদৃষ্টিসম্পন্ন নেতৃত্বে সাম্প্রতিক বছরগুলোতে বিভিন্নখাতে অর্জিত দেশের অভূতপূর্ব উন্নয়ন মেলায় তুলে ধরা হয়েছে । মেলায় ৪১ স্টল প্রদর্শনী করা হয় ।


এ সম্পর্কিত আরো খবর

পিরোজপুর এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ