কাউখালীতে হাত পাখার প্রার্থী আবুল কালামের গণসংযোগ

সৈয়দ বশির আহম্মেদ, কাউখালী প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলনের পিরোজপুর-২ আসনের ইসলামী আন্দোলনের প্রার্থী মাওলানা আলহাজ¦ আবুল কালাম আজাদ নির্বাচনী এলাকায় জনসংযোগ শুরু করেছেনে।

 

পিরোজপুর-২ (কাউখালী-ভান্ডারিয়া-ইন্দুরকানী) আসনের ইসলামী আন্দোলনের চূড়ান্ত প্রার্থী মাওলানা আবুল কালাম আজাদ। তিনি এলাকায় গণসংযোগ অব্যাহত রেখেছেন। তিনি বিভিন্ন মসজিদ, মাদ্রাসায় এবং এলাকাভিত্তিক হাতপাখার দাওয়াত পৌঁছে দিয়ে ভোট প্রার্থনা করেন। শনিবার তিনি কাউখালী বন্দরে হাত পাখার সমার্থনে গন সংযোগ করেন এসময় তার সাথে ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা মহানগর কমিটির অর্থ সম্পাদক মাওলানা নজরুল ইসলামসহ উপজেলার নেতৃবৃন্দ।

 

কাউখালী উপজেলা ইসলামী আন্দোলনের সাধারন সম্পাদক লোকমান হোসেন চরমোনাই পীর রেজাউল করিম উদ্ধৃতি দিয়ে চূড়ান্ত প্রার্থীর বিষয়টি নিশ্চিত করেছেন। কাউখালীর নাঙ্গুলী গ্রামের বাসিন্দা বিশিষ্ট রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আলহাজ¦ মাওলানা আবুল কালাম আজাদ ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য,পাশাপাশি ইসলামি সাংস্কৃতিক সংগঠন সমূহের সম্মিলিত প্লাটফর্ম“ইসলামী সাংস্কৃতিক জোট” এর কেন্দ্রীয় সভাপতি । এ ছাড়া আবুল কালাম আজাদ ছাত্র জীবনে ইশা ছাত্র আন্দোলনের প্রতিষ্ঠাকালীন ১২ সদস্যর অন্যতম একজন। ২০০৮ সালে পিরোজপুর-২(কাউখালী-ভান্ডারিয়া-নেছারাবাদ) আসনে জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনিত প্রার্থী হিসেবে প্রতিন্দ্বীতা করেছেন।

 

পিরোজপুর-২ (কাউখালী-ভান্ডারিয়া-ইন্দুরকানী) আসনে ইসলামী আন্দোলন ও সহযোগী সংগঠনগুলো ঐক্যবদ্ধভাবে তার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। চরমোনাই পীর রেজাউল করিম হাতপাখা প্রতীকের ৩০০ আসনের প্রার্থী চূড়ান্ত করেছেন।

 

পিরোজপুর-২(কাউখালী-ভান্ডারিয়া-ইন্দুরকানী) আসনে প্রার্থী হিসেবে কেন্দ্র থেকে আলহাজ¦ মাওলানা আবুল কালাম আজাদ পক্ষে কাজ করার জন্য নেতাকর্মীদের নির্দেশ দেয়া হয়েছে বলে জানা গেছে। আলহাজ¦ মাওলানা আবুল কালাম আজাদ বলেন, আমি পিরোজপুর-২,১২৮ আসনের ইসলামী আন্দোলনের প্রার্থী হিসেবে সবার কাছে দোয়া কামনা করছি।