পিরোজপুর-২ নৌকার মাঝি হতে চান আমিনুর রহমান সগীর - খবর তরঙ্গ
শিরোনাম :

পিরোজপুর-২ নৌকার মাঝি হতে চান আমিনুর রহমান সগীর



সৈয়দ বশির আহম্মেদ, কাউখালী প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-২ (ভা-ারিয়া-কাউখালী-ইন্দুরকানী) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী সমবায় লীগের কেন্দ্রীয় সভাপতি মো. আমিনুর রহমান সগীর। তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য, ডেইলি বাংলা স্কাই পত্রিকার সম্পাদক, বঙ্গবন্ধু পরিষদ ও বঙ্গমাতা পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সাবেক সভাপতি। আমিনুর রহমান সগীরের বাড়ি পিরোজপুর জেলার ভা-ারিয়ায়।

আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ফিরিস্তি সংবলিত লিফলেট বিতরণ, সভা সমাবেশ ও গণসংযোগ করে আগামীতেও উন্নয়নের ধারা অব্যহত রাখার জন্য ভোটারদের কাছে নৌকার পক্ষে ভোট চাচ্ছেন।

তিনি দীর্ঘ এক যুগ দলীয় রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত থেকে এলাকার মানুষের জন্য কাজ করে চলছেন। জাতীয় বিভিন্ন দিবস, ধর্মীয় অনুষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়া অনুষ্ঠান ও সামাজিক অনুষ্ঠানে অংশ নিচ্ছেন তিনি। এ ছাড়া আওয়ামী লীগের দলীয় কর্মসূচিতে ভা-ারিয়া-কাউখালী-ইন্দুরকানী উপজেলায় অংশ নেন। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণসহ দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের সহায়তা করে আসছেন। এলাকায় তার জনকল্যাণমূলক কাজের সুনাম রয়েছে। এ আসনে ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে পুনর্বিন্যাসকৃত আসন হিসেবে মহাজোট প্রার্থী জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। তাই এ বছর নির্বাচনে আওয়ামী লীগের পক্ষ থেকে দলীয় মনোনয়ন পেতে জোর লবিং চালাচ্ছেন কেন্দ্রীয় আওয়ামী সমবায় লীগ নেতা আমিনুর রহমান সগীর। তিনি বলেন, পিরোজপুর-২ (ভা-ারিয়া-কাউখালী-ইন্দুরকানী) আসনে আওয়ামী লীগ থেকে আমাকে মনোনয়ন দিলে আমি এ আসনকে দুর্নীতিমুক্ত মডেল আসন হিসেবে গড়ে তুলব। অসমাপ্ত উন্নয়নকাজ এলাকার মানুষকে সঙ্গে নিয়ে সম্পন্ন করব। আমি আগামী দিনগুলো এলাকাবাসীর পাশে থাকতে চাই।

 

তিনি আরও বলেন, দলীয় সভানেত্রী শেখ হাসিনার উপর আমার পূর্ণ আস্থা আছে, আমার সকল কর্মকা-ের ওপর বিবেচনা করে তিনি আমাকে মনোনয়ন দিলে এ আসনে বিজয়ী হয়ে নেত্রীকে এ আসন উপহার দিতে সক্ষম হব। এ ছাড়াও এলাকার শিক্ষা ব্যবস্থা ও সার্বিক উন্নয়নে আধুনিকতার প্রসার বিস্তারে কাজ করব।


এ সম্পর্কিত আরো খবর

পিরোজপুর এর অন্যান্য খবরসমূহ