পিরোজপুর-২ থেকে মনোনয়ন কিনলেন বঙ্গবন্ধুর ঘনিষ্ট বন্ধুবর নুরুউদ্দিন সরদার সাহেবের বংশধর তৌহিদ রাজা - খবর তরঙ্গ
শিরোনাম :

পিরোজপুর-২ থেকে মনোনয়ন কিনলেন বঙ্গবন্ধুর ঘনিষ্ট বন্ধুবর নুরুউদ্দিন সরদার সাহেবের বংশধর তৌহিদ রাজা



সৈয়দ বশির আহম্মেদ, কাউখালী প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

একাদশ জাতীয় সংসদ নির্বাচেন পিরোজপুর-২, ১২৮ (কাউখালী, ভান্ডারিয়া ও ইন্দুরকানী) আসনে বঙ্গবন্ধুর আর্দশকে মস্তিকে ধারন করে দেশপ্রেম কে জাগ্রত করে বঙ্গবন্ধুর পরম ঘনিষ্ট বন্ধুবর ঘনিষ্ট সহচর পূর্ব বাংলা আইন সভার সদস্য ও পিরোজপুর জেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা প্রয়াত জননেতা মোঃ নুরুউদ্দিন আহমেদ সরদার সাহেবের বংশধর (ভাতিজা) বিশ্বমানবতার জননী আওয়ামীলীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরতœ শেখ হাসিনা এম.পি এর বাংলাদেশ কৃষকলীগের একজন তরুন খুদ্র কর্মী হিসাবে দলীয় সকল নেতা কর্মীদের কে ঐক্যবদ্ধ করে কৃষক শ্রমিক মেহনতি জন মানুষের কল্যানে স্বাধীনতাকামী মানুষের মাঝে বর্তমান শেখ হাসিনার সরকারের উন্নয়নের স্বাদ পৌছে দিতে কাজ করার দৃঢ় প্রত্যয় নিয়ে দলীয় মনোয়ন পত্র সংগ্রহ করলেন তরুন নেতৃত্ব, সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ তৌহিদুল ইসলাম (এসএম তৌহিদ রাজা)। তিনি পিরোজপুর জেলার কাউখালী উপজেলার ১নং সয়না রঘুনাথপুর ইউনিয়নের কৃতি সন্তান।

 

আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ফিরিস্তি সংবলিত লিফলেট বিতরণ, সভা সমাবেশ ও গণসংযোগ করে আগামীতেও উন্নয়নের ধারা অব্যহত রাখার জন্য ভোটারদের কাছে নৌকার পক্ষে ভোট চাচ্ছেন তিনি।

 

এ ব্যাপারে তৌহিদ রাজা বলেন, দলীয় সভানেত্রী শেখ হাসিনার উপর আমার পূর্ণ আস্থা আছে, তার কাছে সকলেরই আমলনামা রয়েছে, আমার সকল কর্মকান্ডের ওপর বিবেচনা করে তিনি আমাকে মনোনয়ন দিলে এ আসনে বিজয়ী হয়ে নেত্রীকে এ আসন উপহার দিতে সক্ষম হব।

 

এ ছাড়াও এলাকার শিক্ষা ব্যবস্থা ও সার্বিক উন্নয়নে আধুনিকতার প্রসার বিস্তারে কাজ করব। বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলীয় সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধাশীল।

 


এ সম্পর্কিত আরো খবর

পিরোজপুর এর অন্যান্য খবরসমূহ