কাউখালীতে আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন নানা আয়োজনে পালিত - খবর তরঙ্গ
শিরোনাম :

কাউখালীতে আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন নানা আয়োজনে পালিত



সৈয়দ বশির আহম্মেদ, কাউখালী প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার রূপকার, মাননীয় প্রধানমন্ত্রী মাদার অফ হিউম্যানিটি, বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী, দেশরতœ শেখ হাসিনার ৭৪তম শুভ জন্মদিন উপলক্ষ্যে পিরোজপুরের কাউখালী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও জমকালো আয়োজনে কেক কেটে অনুষ্ঠিত।


সোমবার রাতে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে কাউখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুস শহীদের সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সুনীল কুন্ডু, সাবেক সহ-সভাপতি শাহ মোঃ কাইয়ুম, যুগ্ম সাধারন সম্পাদক কামরুজ্জামান মিঠু, যুগ্ম সাধারন সম্পাদক আমিনুর রশীদ মিল্টন, সাংগঠনিক সম্পাদক মৃদুল আহম্মেদ সুমন, প্রচার সম্পাদক আলোক কর্মকার প্রমুখ।


এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ খালেদা খাতুন রেখা, ওসি মোঃ নজরুল ইসলাম। এছাড়া আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন আওয়ামীলীগ নেতা মোঃ তালহা জুবায়ের। পরে উপস্থিত সকলের মাঝে মিষ্টি ও কেক বিতরণ করা হয়।


এ সম্পর্কিত আরো খবর

পিরোজপুর এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ