ভান্ডরিয়া উন্নয়ণ পরিষদের কমিটি গঠন শিপলু সভাপতি, মঈন সাধারণ সম্পাদক - খবর তরঙ্গ
শিরোনাম :

ভান্ডরিয়া উন্নয়ণ পরিষদের কমিটি গঠন শিপলু সভাপতি, মঈন সাধারণ সম্পাদক



পিরোজপুর প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বুদ্ধিদীপ্ত তরুণদের নানা মতের প্রতিফলন। এসব মতামত সবটা নেতিবাচক নয়। অনেক তরুণ মিলে ফেসবুক ভিত্তিক যখন নানা সামাজিক ও মানবিক কর্মকান্ড পরিচালিত হয় তখন সে তারুণ্য সমাজে দৃষ্টান্ত হয়ে ওঠে। পিরোজপুরের ভান্ডারিয়ার কতিপয় মেধাবী তরুণ মিলে ২০১৪ সনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক গড়ে তুলেছেন ভান্ডারিয়া উন্নয়ন পরিষদ। উদ্যোক্তা এসব তরুণরা এলাকায় নানা সামাজিক ও মানবিক নানা কর্মকান্ড বাস্তবায়ন করে এলাকায় আশার দৃষ্টান্ত স্থাপন করেছেন।


প্রতি বছর নতুন পরিচালনা কমিটি গঠন করা হয়। সে মোতাবেক ২০২০-২০২১ সনের কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে মোঃ সামসুদ্দিন খান শিপলু সভাপতি ও সৈয়দ মাইনুল ইসলাম মঈন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।


কমিটিতে অন্যান্যরা হলেনঃউপদেষ্টাঃ অহিদুজ্জামান অপু, মোঃ আতিকুজ্জামান জাহিদ, মোঃ ইয়ামিন হোসেন, মোঃ আব্দুস সবুর।সহ-সভাপতিঃ মোঃ তবিবুর রহমান বাবুল, মোঃ সাইদুর রহমান অর্পন, মোঃ মুহিত খান, মোঃ জিল্লুর রহমান সাজু, মোঃ আল আমিন, মোঃ শাহিন মুন্সী, মোঃ মিরাজ সিকদার।যুগ্ম সাধারণ সম্পাদকঃ মোঃ আমিনুল হোসেন, দিপু সাহা, মোঃ অহিদুজ্জামান ওয়াহিদ, মোঃ হাবিবুর রহমান শিপন, মোঃ সোহাগ সিকদার, মোঃ কামরুজ্জামান টুকু ফরাজী।


সাংগঠনিক সম্পাদকঃ এইচ.আর সিফাত, মোঃ কাইউম হোসেন, মোঃ এইচ.এম জাকারিয়া, কাজী রাসেল, মোঃ হাফিজুর রহমান সুমন।প্রচার সম্পাদকঃ মোঃ শাহিন হোসেন, কোষাধ্যক্ষঃ মোঃ সজিব আহসান, দপ্তর সম্পাদকঃ এইচ.আর সুমন, ত্রান ও সমাজ কল্যান সম্পাদকঃ মোঃ সোহেল আকন, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদকঃ মোঃ মিজানুর রহমান, সাংস্কৃতিক সম্পাদকঃ সৈয়দ রফিকুল ইসলাম জাবির, স্থায়ী সদস্যঃ তাহসিনা তিশা, মুফতি মোহাম্মদ শাহজালাল হামিদী।


এ সম্পর্কিত আরো খবর

পিরোজপুর এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ