কাউখালীতে শারদীয় দুর্গোৎসবের অষ্টমীর দিনে পুলিশ সুপারের হিন্দু ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় - খবর তরঙ্গ
শিরোনাম :

কাউখালীতে শারদীয় দুর্গোৎসবের অষ্টমীর দিনে পুলিশ সুপারের হিন্দু ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময়



সৈয়দ বশির আহম্মেদ, (খবর তরঙ্গ ডটকম)


হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গোৎসবের মহা অষ্টমীর দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পিরোজপুর পুলিশ সুপার মোঃ হায়াতুল ইসলাম খান শনিবার রাতে পিরোজপুরের কাউখালী শহরের শ্রী শ্রী মদন মোহন জিউর আখড়াবাড়ী মন্ডপ পরিদর্শন করেন। এ সময় পুলিশ সুপার মন্ডপের পূরহিত ও ভক্তদের সাথে কথা বলেন এবং তাদের কাছে পূজার সার্বিক পরিস্থিতি সম্পর্কে খোঁজ খবর নেন এবং শুভেচ্ছা ও মতবিনিময় করেন । মন্ডপ পরিদর্শন শেষে আইনশৃঙ্খলার সার্বিক পরিস্থিতি দেখে সন্তোষ প্রকাশ করেন পুলিশ সুপার। এবছর করোনার কারনে ছোট পরিসরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

মন্ডপ পরিদর্শনের সময় পিরোজপুরর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) কাজী শাহনেওয়াজ, কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম, উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যাক্তিবর্গ সহ উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতার উপস্থিত ছিলেন।

পূজা মন্ডপ পরিদর্শন শেষে পুলিশ সুপার মোঃ হায়াতুল ইসলাম খান জানান, শারদীয় দুর্গোৎসব যাতে শান্তিপূর্ণভাবে সম্পন হয় সেজন্য অন্যান্য বছরের চেয়ে এবছর আরো বেশী নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। সকলের সহযোগীতায় শান্তিপূর্ণ পরিবেশে এবারের উৎসব পালিত হবে এটাই আমাদের প্রত্যাশা।


উপজেলা এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
পিরোজপুর এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ