এরশাদের রূদ্ধদ্বার বৈঠক : আগাম নির্বাচনের ইঙ্গিত দিলেন নেতা-কর্মীদের - খবর তরঙ্গ
শিরোনাম :

এরশাদের রূদ্ধদ্বার বৈঠক : আগাম নির্বাচনের ইঙ্গিত দিলেন নেতা-কর্মীদের



(খবর তরঙ্গ ডটকম)

ঢাকা, সেপ্টেম্বর ০৯ (খবর তরঙ্গ ডটকম)- মহাজোটের অন্যতম শরিক জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ রোববার রাজধানীর ইমানুয়েল সেন্টারে জাতীয় পার্টির তিন তারকা চিহ্নিত ১০৫ নেতার সাথে রূদ্ধদ্বার বৈঠক করেছেন বৈঠকে আগাম নির্বাচন হতে পারে বলে আভাস দিয়েছেন তিনি।

ওই প্রার্থীদের মাঠে গিয়ে কাজ শুরু করার নির্দেশ দিয়ে এরশাদ বলেন, তোমরা আগামী নির্বাচনে সম্ভাব্য চূড়ান্ত প্রার্থী। মাঠে গিয়ে কাজ শুরু করে দাও। সময়ের আগেই নির্বাচন হতে পারে।

বৈঠকে অংশ নেওয়া জাতীয় পার্টির সিনিয়র নেতারা এসব তথ্য নিশ্চিত করেছেন।

বৈঠকে এরশাদ বলেন, আমার সময়ের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরতে হবে। তোমরা মাঠে গিয়ে কাজ শুরু করো। যখনই আমাকে ডাকবে মাঠে গিয়ে পাবলিক মিটিংয়ে তার নাম প্রার্থী হিসেবে ঘোষণাদিয়ে আসব।
আগামী নির্বাচন এককভাবে অংশ নেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, আওয়ামী লীগ বিএনপির মধ্যে কোন সমঝোতা হওয়ার সম্ভাবনা নেই। বিএনপি চাইবে না আওয়ামী লীগ আবার ক্ষমতায় যাক।

জাতীয় পার্টির তিন তারকা বিশিষ্ট এসব প্রার্থীদের নিয়ে বিশেষ বৈঠকটি সকাল ১১টায় শুরু হয়ে শেষ হয় দুপুর ১টায়।

এতে অন্যদের মধ্যে পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য বেগম রওশন এরশাদ ও মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বক্তব্য রাখেন।

বৈঠকের বিষয়বস্তু গোপন রাখতে মিডিয়া ও আমন্ত্রিত নয় এমন দলীয় নেতাদেরও প্রবেশ করতে দেওয়া হয়নি। বৈঠকের অনাহুতদের প্রবেশ ঠেকাতে বিশেষ পাস দেওয়া হয়।

জাতীয় পার্টির এক প্রেসিডিয়াম সদস্য নাম প্রকাশ না করার শর্তে জানান, জাতীয় পার্টি আগামী নির্বাচনে এককভাবে অংশ নেওয়ার জন্য ৩শ’ আসনে সম্ভাবনাময় প্রার্থীর তালিকা তৈরি করেছে। এসব আসন ও প্রার্থীদের তিন শ্রেণীতে বিভক্ত করা হয়েছে।


রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০