শিবিরের তাণ্ডব প্রতিহত করার ঘোষণার একদিন পর ছাত্রলীগকে প্রতিহত করার হুমকি দিয়েছে শিবির

ঢাকা, নভেম্বর ২১ (খবর তরঙ্গ ডটকম)- ছাত্রলীগের সারা দেশে শিবিরের তাণ্ডব প্রতিহত করার ঘোষণার একদিন পর ছাত্রলীগকে প্রতিহত করার হুমকি দিয়েছে জামায়াতের ছাত্র সংগঠন ছাত্রশিবির। বৃহস্পতিবার শিবিরের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ হুমকি দেন শিবিরের কেন্দ্রীয় সভাপতি দেলাওয়ার হোসেন।

তিনি বলেন, ‘‘ছাত্রলীগের যে কোনো বর্বর আচরণ, সন্ত্রাস ও অপকর্মের জবাব দিতে শিবির আগের চেয়ে এখন অনেক বেশি প্রস্তুত আছে।’’

বিজ্ঞপ্তিতে বলা হয়, শিবিরের কেন্দ্রীয় নেতাদের নিয়ে এক জরুরি বৈঠকে নেতাদের প্রতি এ বক্তব্য দেন তিনি। সভায় ঢাকার চার মহানগরী ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সভাপতিরা উপস্থিত ছিলেন।

শিবির সভাপতি বলেন, ‘‘সময় এসেছে ছাত্রলীগকে প্রতিরোধ করার। শিক্ষাঙ্গনে শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনতে হলে এর কোনো বিকল্প নেই।’’

গণধোলাই থেকে বাঁচতে ছাত্রলীগের নেতাকর্মীরা এরই মধ্যে ছাত্রশিবিরের সঙ্গে যোগাযোগ করছেন বলেও দাবি করেন তিনি। ছাত্রলীগ যতোই আস্ফালন করুক ছাত্রসমাজ তাদের  অপতৎপরতা প্রতিহত করতে প্রস্তত রয়েছে।

ছাত্রলীগকে উদ্দেশ্য করে শিবির সভাপতি বলেন, ‘‘শিবিরকে অযথা হুমকি দিয়ে কোনো লাভ নেই। শিবির আল্লাহ ছাড়া কাউকে ভয় পায় না।

বাংলাদেশ সময়: ২০:৩৪ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১২

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।