চরিত্র হননের জন্য কোকোর বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে: ফখরুল

ঢাকা, ২৩ নভেম্বর (খবর তরঙ্গ ডটকম)- আরাফাত রহমান কোকোকে  আত্মপক্ষ সমর্থনের সুযোগ না দিয়ে চরিত্র হননের জন্য  অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার রাজধানীর একটি হাসপাতালে শরীয়তপুরে ছাত্রলীগের হামলায় আহত বিএনপি নেতাদের দেখতে গিয়ে উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

দুদককে সরকারের এজেন্ট আখ্যা দিয়ে ফখরুল বলেন, ‘আত্মপক্ষ সমর্থনের সুযোগ না দিয়ে বিচার বিভাগকে ব্যবহার করে দুর্নীতি দমন কমিশন- দুদক বিরোধীদলীয় নেতা-কর্মীদের চরিত্র হনন করছে।’

তিনি অভিযোগ করে বলেন, বিএনপি চেয়ারপারসনের ছোট ছেলে কোকোর অর্থ পাচারের অভিযোগ তারই একটি অংশ। এটি সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।

ফখরুল বলেন, সরকারের পক্ষপাতদুষ্ট হয়ে ইতোমধ্যে দুদক অনেক কাজই করেছে। হলমার্ক গ্রুপের অর্থ আত্মসাৎ, ডেসটিনি, রেল কেলেঙ্কারি এবং পদ্মা সেতুর দুর্নীতির সুষ্ঠু তদন্ত না করে উল্টা অভিযুক্তদের ক্লিন সার্টিফিকেট দিচ্ছে দুদক।

নির্বাচন কমিশনের সাথে সংলাপের বিষয়ে এক প্রশ্নের জবাবে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, দলের স্থায়ী কমিটি শিগগিরই এ ব্যাপারে বৈঠক করবে। বিএনপি সংলাপে যাবে কিনা বৈঠকে এ ব্যাপারে সিদ্ধান্ত আসবে।

বিএনপি সরকারের সময় জঙ্গিবাদের উত্থান হয়- প্রধানমন্ত্রীর দেয়া এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, বাংলাদেশে জঙ্গিবাদের পৃষ্ঠোপোষক আওয়ামী লীগ। এদেশে জঙ্গিবাদের উত্থন হয়েছিল আওয়ামী লীগের আমলেই। রমনা বটমূলে জঙ্গি হামলা হয়েছিল তাদের আমলে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।