সরকার দুর্নীতিগ্রস্থ বলে মন্ত্রীরা এখনো সম্পদের হিসাব দেয়নি:মির্জা ফখরুল - খবর তরঙ্গ
শিরোনাম :

সরকার দুর্নীতিগ্রস্থ বলে মন্ত্রীরা এখনো সম্পদের হিসাব দেয়নি:মির্জা ফখরুল



(খবর তরঙ্গ ডটকম)

ঢাকা, নভেম্বর ২৪ (খবর তরঙ্গ ডটকম)- জাতিকে বিভ্রান্ত করার জন্য দুদক চেয়ারম্যান হঠাৎ করে বিরোধী দলের নেতাদের নামে অপপ্রচার শুরু করেছে বলে অভিযোগ করেছেন, বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।সরকারের সব জায়গায় দুর্নীতি উল্লেখ করে তিনি সরকারের উদ্দেশে বলেন, বিরোধী নেতাদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ না করে নিজেদের ব্যর্থতা ও দুর্নীতির দায় নিয়ে পদত্যাগ করুন।শনিবার সকালে নয়াপল্টনে একটি হোটেল বিএনপির দিনব্যাপী রাজনৈতিক কর্মশালার উদ্ধোধনী বক্তব্যে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব এসব কথা বলেন।

মির্জা ফখরুল সরকারের দুর্নীতি তুলে ধরে বলেন, সরকার দুর্নীতিগ্রস্থ বলে মন্ত্রীরা এখনো সম্পদের হিসাব দেয়নি। অথচ এটি আওয়ামী লীগের নির্বাচনী প্রতিশ্রুতি ছিলো।

সরকারের শীর্ষ পর্যায় থেকে দুর্নীতি হয় উল্লেখ করে তিনি বলেন, পত্র পত্রিকায় পদ্মা সেতুর দুর্নীতিতে প্রধানমন্ত্রীর পরিবারের জড়িত থাকার যে অভিযোগ উঠেছে তা সত্য কিনা জাতি জানতে চায়।

যুক্তরাষ্ট্রের জন কেনেডি বিমানবন্দরে প্রায় নয় লাখ ডলারসহ ধরা পড়ার ঘটনায় কারা জড়িত তা দেশবাসীর কাছে পরিষ্কার করার আহ্বান জানান মির্জা ফখরুল।

বিএনপির মুখপাত্র বলেন, কাদা ছোড়া ছুড়ি না করে নিজেদের ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিন।

কোকোর অনুপস্থিতিতে তাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ না দিয়ে সাজা দেওয়া সুস্থ রাজনীতি নয় বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল।

দিনব্যাপী চলা বিএনপির কর্মশালায় সভাপতিত্ব করছেন দলটির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কাজী আসাদুজ্জামান। এতে অংশ নিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ড. আব্দুল মঈন খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক ড. মাহবুব উল্লাহ, যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. মুস্তাহিদুর রহমান।

বিএনপির ২১টি রাজনৈতিক জেলার সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকরা এবং জেলা ইউনিট মহিলাদলের সভাপতি, সাধারণ সম্পাদকরা এ কর্মশালায় যোগদান দিয়েছেন।


রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০