এবার পুলিশের অনুমতি নিয়েই মাঠে নামার প্রস্তুতি জামায়াতের! - খবর তরঙ্গ
শিরোনাম :

এবার পুলিশের অনুমতি নিয়েই মাঠে নামার প্রস্তুতি জামায়াতের!



(খবর তরঙ্গ ডটকম)

ঢাকা, ২৯ নভেম্বর(খবর তরঙ্গ ডটকম)- আগামী ৩ ডিসেম্বর জামায়াতে ইসলামী বিভিন্ন দাবিতে   সারাদেশে আবারো বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে । দলটি ঢাকায় বিক্ষোভে প্রশাসনের অনুমতিও চেয়েছে। জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ড. শফিকুর রহমান বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ কর্মসূচি ঘোষণা করেন।

বিবৃতিতে বলা হয়, মহাজোট সরকার জনগণের সাথে যে সব ওয়াদা করেছিল তা পালন করার পরিবর্তে পুনরায় ক্ষমতায় আসার লক্ষ্যে বিরোধী দলের শান্তিপূর্ণ আন্দোলনকে দমন করার জন্য রাষ্ট্রীয়ভাবে সন্ত্রাস চালাচ্ছে।

এতে শীর্ষ নেতৃবৃন্দসহ জামায়াতের নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়ের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহার এবং নিঃশর্ত মুক্তি প্রদান, সরকারের দুঃশাসন ও দুর্নীতির প্রতিবাদে এবং জনদুর্ভোগ লাগবের দাবিতে ৩ ডিসেম্বর দেশের সকল মহানগরী, জেলা, উপজেলা/থানাসহ সকল পর্যায় শান্তিপূর্ণ প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করা হয়।

এদিকে, ৩ ডিসেম্বর বিকেল ৩টায় ঢাকায় বায়তুল মোকাররমের উত্তর গেইটে বিক্ষোভ মিছিলের অনুমতি চেয়ে আবেদন করেছে মহানগরী জামায়াত। প্রচার সম্পাদক আমিনুল ইসলাম ঢাকা মহানগর পুলিশ-ডিএমপি বরাবর এই আবেদন করেন।

প্রসঙ্গত, সম্প্রতি বিভিন্ন দাবিতে জামায়াত ও ছাত্রশিবির মিছিল-সমাবেশ করতে গেলে পুলিশি বাধার মুখে পড়ে। এতে সংঘর্ষের ঘটনায় হতাহতের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনাকে আওয়ামী লীগ ও তাদের শরিকরা জামায়াতের চোরাগোপ্তা/আকস্মিক হামলা বলে দাবি করে।


রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০