যত হুমকি ধামকি দেয়া হোক, অন্তর্বর্তী সরকারের অধীনেই আগামী নির্বাচন করা হবে

ঢাকা, ৩০ নভেম্বর (রিয়েল-টাইম নিউজ ডটকম)- আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন যত হুমকি ধামকি দেয়া হোক না কেন অন্তর্বর্তী সরকারের অধীনেই আগামী নির্বাচন করা হবে।তিনি বলেন, কোনো দলীয় সরকারের অধীনে নির্বাচন নয়, স্বাধীন নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে। দেশ পরিচালনা করবে দলীয় সরকার,  কোন অনির্বাচিত সরকার নয়। বিজয় দিবসকে উদযাপনকে সামনে রেখে যৌথসভার পূর্বে এক সংবাদ সম্মেলনে   শুক্রবার দুপুরে ধানমন্ডিতে দলীয় সভানেত্রীর কার্যালয়ে ঢাকার পার্শ্ববর্তী জেলার আওয়ামী লীগ নেতাদের সাথেএসব কথা বলেন নাসিম।

তিনি বলেন, ‘খালেদা জিয়া যেভাবে ইয়াজউদ্দিনকে দিয়ে প্রহসনের নির্বাচন করতে চেয়েছিলেন, আমরা সেরকম করছি না। এই সরকারের অধীনে অনেকগুলো নির্বাচন অনুষ্ঠিত হয়েছে এবং সবগুলোই সুষ্ঠু হয়েছে।’

আগামী নির্বাচন এই সরকারের অধীনেই হবে জোর দিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় এই নেতা বলেন, এই নির্বাচনকে বাধাগ্রস্ত করতে বিএনপি ষড়যন্ত্র করছে।

তিনি বলেন, বিজয়ের মাসে আন্দোলন কর্মসূচি দিয়ে তারা চক্রান্তে লিপ্ত হয়েছে। বিজয়ের মাসে এই সকল চক্রান্তকারীর মুখোশ উন্মোচন করতে হবে।

নাসিম আরো বলেন, বিজয়ের মাসে জনগণকে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ করতে মাসব্যপী রাজনৈতিক আন্দোলনের পাশাপশি সাংস্কৃতিক আন্দোলনের কর্মসূচিও নেয়া হয়েছে। এসব কর্মসূচির মাধ্যমে জনগণকে সচেতন করা হবে।

সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় ‌ও ঢাকার পার্শ্ববর্তী জেলার নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।