হানিফের কঠোর সমালোচনায় হান্নান শাহ - খবর তরঙ্গ
শিরোনাম :

হানিফের কঠোর সমালোচনায় হান্নান শাহ



(খবর তরঙ্গ ডটকম)

ঢাকা,১ ডিসেম্বর (খবর তরঙ্গ ডটকম)- বিএনপির স্থায়ী কমিটির সদস্য হান্নান শাহ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফের কঠোর সমালোচনা করেছেন। হানিফকে ‘ব্যাঙের ছাতার’ সঙ্গে তুলনা করে তিনি প্রশ্ন করেন, ‘তাঁর দায়িত্ব কী, পদবি কী? দলীয় দিক থেকে তিনি আমাদের রুহুল কবির রিজভীরও (যুগ্ম মহাসচিব) নিচে।’ তিনি আরও বলেন, ‘তাঁর কোনো লেভেল নেই। তাঁর ব্যাপারে আমি কিছু বলতে চাই না।’আজ শনিবার জাতীয় প্রেসক্লাবে গণতান্ত্রিক সাংস্কৃতিক জোট আয়োজিত ‘সংঘাতময় রাজনীতি গণতন্ত্রের জন্য হুমকি’ শীর্ষক আলোচনা সভায় হান্নান শাহ এসব কথা বলেন।
বিএনপির এই নেতা বলেন, খালেদা জিয়ার নির্দেশে নেতা-কর্মীরা যেদিন সক্রিয়ভাবে মাঠে নামবে, সেদিন আর সরকারের লেশমাত্র থাকবে না। তিনি বলেন, বিএনপি শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে দাবি আদায় করতে চায়। তবে সরকার সংঘাতময় পরিস্থিতির সৃষ্টি করতে চায়।
হান্নান শাহ অভিযোগ করেন, আওয়ামী লীগ গণতন্ত্র বিপন্ন করছে। একবার বাকশাল কায়েমের মাধ্যমে গণতন্ত্রকে কবর দিতে চেয়েছিল। স্বাধীনতার পরপর আওয়ামী লীগের নেতা-কর্মীরা ব্যাপক নির্যাতন-নিপীড়ন করেছিল। অনেক কাহিনি জমা হয়ে ১৫ আগস্ট হয়েছিল। তিনি ওই হত্যাকাণ্ডের নিন্দা জানিয়ে বলেন, ১৫ আগস্ট না

 


রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ