জামায়াতকে সমাবেশ করতে না দিয়ে সরকার চরম অগণতান্ত্রিক আচরণ করেছে:খন্দকার মোশাররফ - খবর তরঙ্গ
শিরোনাম :

জামায়াতকে সমাবেশ করতে না দিয়ে সরকার চরম অগণতান্ত্রিক আচরণ করেছে:খন্দকার মোশাররফ



(খবর তরঙ্গ ডটকম)

ঢাকা,০৩ ডিসেম্বর (খবর তরঙ্গ ডটকম)- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, জামায়াতকে সমাবেশ করতে না দিয়ে সরকার চরম অগণতান্ত্রিক আচরণ করেছে।তিনি বলেন, সরকারের নির্যাতনে সব বিরোধী দলের পিঠ দেয়ালে ঠেকে গেছে। এখন আর ঘরে বসে থাকার সময় নেই।জাতীয় প্রেসক্লাবে সোমবার সুশীল ফোরামের গোলটেবিল বৈঠকে মোশাররফ হোসেন এসব কথা বলেন।সংগঠনের সভাপতি জাহিদের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন- ইসলামী ঐক্যজোটের মহাসচিব মাওলানা আব্দুল লতিফ নেজামী, বিএনপির স্বনির্ভর সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, নির্বাহী কমিটির সদস্য রফিক সিকদার, শেরে-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. রফিকুল ইসলাম প্রমুখ।

ড. মোশাররফ বলেন, বাকশালী কায়দায় বিরোধী দলের নিয়মতান্ত্রিক অধিকারকে খর্ব করা হচ্ছে। স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য বাকশালী ভাষাকেও হার মানিয়েছে।

সারা দেশের দেয়াল লিখন বুঝতে পারলেও সরকার জনগণের দাবি তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা মেনে নিতো বলে মন্তব্য করেন তিনি।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য আরো বলেন, তত্ত্বাবধায়ক ছাড়া সুষ্ঠু নির্বাচন কখনোই সম্ভব নয়। সরকার ও বিরোধী দলের মধ্যে যে দূরত্ব তা ’৯৬ সালের চেয়েও বেশি।

মোশাররফ বলেন, বিএমএ নির্বাচন প্রমাণ করে এই সরকারের অধীনে কোন নির্বাচন সম্ভব নয়। সরকারের ব্যর্থতায় দেশের মানুষ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।


রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ