শাঁখারি বাজার এলাকায় বিশ্বজিৎ দাস (২৪) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

ঢাকা, ৯ ডিসেম্বর (খবর তরঙ্গ ডটকম)-  রাজধানীর পুরান ঢাকার শাঁখারি বাজার এলাকায় বিশ্বজিৎ দাস (২৪) নামে এক ব্যক্তিকে ছাত্রলীগের নেতা-কর্মীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। প্রত্যক্ষদর্শীরা জানায়, ১৮ দলীয় জোটের ডাকা অবরোধ কর্মসূচির সমর্থনে আজ সকাল সোয়া নয়টার দিকে ঢাকা জজ কোর্ট এলাকা থেকে বিএনপি-জামায়াত সমর্থিত আইনজীবীরা একটি মিছিল নিয়ে ভিক্টোরিয়া পার্কের কাছে গেলে একটি বোমা বিস্ফোরিত হয়। এ সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও কবি কাজী নজরুল ইসলাম কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীরা আইনজীবীদের ধাওয়া করেন। ধাওয়া খেয়ে পথচারী বিশ্বনাথ দাস দৌড়ে সেখানকার একটি ডেন্টাল ক্লিনিকে আশ্রয় নেন।

তখন ছাত্রলীগের নেতা-কর্মীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে জখম করে। গুরুতর আহত অবস্থায় বিশ্বনাথকে এক রিকশাচালক পুরান ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিত্সক বিশ্বনাথকে মৃত ঘোষণা করেন। তার লাশ হাসপাতালের মর্গে রাখা আছে।
নিহত ব্যক্তির বড় ভাই উত্তম কুমার দাস সাংবাদিকদের জানান, ৫৩ নং ঋষিকেশ দাস রোডের বাসা থেকে সকালে কাজের উদ্দেশে শাঁখারি বাজারে যাচ্ছিলেন বিশ্বনাথ। ছাত্রদলের কর্মী মনে করে তাকে কুপিয়েছে। বিশ্বনাথ কোনো রাজনৈতিক দলের সাথে যুক্ত নন বলেও তিনি দাবি করেন।
এ ব্যাপারে তাৎক্ষনিকভাবে পুলিশের বক্তব্য পাওয়া যায়নি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।