১৮ দলের রাজপথ অবরোধ কর্মসূচি জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে: হানিফ - খবর তরঙ্গ
শিরোনাম :

১৮ দলের রাজপথ অবরোধ কর্মসূচি জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে: হানিফ



(খবর তরঙ্গ ডটকম)

ঢাকা, ০৯ ডিসেম্বর (খবর তরঙ্গ ডটকম)-আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলের রাজপথ অবরোধ কর্মসূচি জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে  । রোববার সকালে বঙ্গবন্ধু এভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।হানিফ বলেন, ‘ক্রিকেট দলের ঐতিহাসিক সিরিজ বিজয়ের সময় তাদের (১৮ দল) এই কর্মসূচি গ্রহণযোগ্য নয়। তারা স্বাধীনতার পরাজিত শক্তির এজেন্ট। এজন্য এই বিজয় তাদের মনে কোন দাগ কাটতে পারেনি।’ বাংলাদেশের বিজয়ে খুশি হলে তারা অবরোধ কর্মসূচি প্রত্যাখ্যান করে বিজয় মিছিল করতো বলেও মন্তব্য করেন তিনি।

এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, ‘আওয়ামী লীগ কোন পাল্টা কর্মসূচিতে বিশ্বাস করে না। পাল্টা কোন কর্মসূচিও নেই। তবে সেদিন বেশি দূরে নয়, যেদিন দেশের জনগণ রাস্তায় নেমে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে।’

১৮ দলের রাজপথ অবরোধে আওয়ামী লীগ ‌ও ১৪ দল বাঁধা দিচ্ছে- বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এই বক্তব্যের প্রতিবাদ করেন তিনি। বলেন, ‘তাদের এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। বিএনপির জন্মই হয়েছে মিথ্যাচার আর ষড়যন্ত্র করার জন্য। কিন্তু মিথ্যাচার করে তারা পার পাবে না।’

এ সময় আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বিএনপিকে যুদ্ধাপরাধী ১৮ দলের পক্ষ ত্যাগ করে যুদ্ধাপরাধীদের বিচারে সরকারকে সহযোগিতা করার আহবান জানান।

সংবাদ সম্মেলনে আইন প্রতিন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি এম এ আজিজ, যুবলীগ সভাপতি ওমর ফারুক চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোল্লা মো. কাওছার, সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ প্রমুখ উপস্থিত ছিলেন।


রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ