অবরোধ সফল করায় দেশবাসীকে অভিনন্দন: মির্জা ফখরুল - খবর তরঙ্গ
শিরোনাম :

অবরোধ সফল করায় দেশবাসীকে অভিনন্দন: মির্জা ফখরুল



(খবর তরঙ্গ ডটকম)

ঢাকা, ৯ ডিসেম্বর (খবর তরঙ্গ ডটকম)-   বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে ১৮ দলীয় জোটের ডাকা অবরোধ সফল করায় দেশবাসীকে অভিনন্দন জানিয়েছেন। রোববার দুপুরে নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এই অভিনন্দন জানান।

মির্জা ফখরুল বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ডাকে সাড়া দিয়ে সারা দেশে অবরোধ সফল করায় দল ও জোটের পক্ষ থেকে দেশবাসীকে ধন্যবাদ জানাই।

তিনি বলেন, এই সরকার দুর্নীতি, দুর্ভোগের ও দুঃশাসনের যে নতুন রেকর্ড সৃষ্টি করেছে, তা আর অতীতে কখনো হয়নি। যার কারণে অবরোধ সত্যিকার অর্থে গণঅভ্যত্থানে পরিণত হয়েছে।

তিনি বলেন, শান্তিপূর্ণ অবরোধ পালন করতে গিয়ে সারা দেশে আমাদের অনেক নেতা-কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক রুহুল কুদ্দস তালকুদার দুলুকে তার বাসা থেকে অন্যায়ভাবে গ্রেপ্তার করা হয়েছে।

ফখরুল সরকারকে হুঁশিয়ারি দিয়ে বলেন, রুহুল কুদ্দস তালকুদার দুলুসহ আটক নেতা-কর্মীদের মুক্তি দিন, না হয় এর চেয়ে আরো ভয়াবহ পরিণতি আপনাদের হবে।

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, ঢাকা-চট্রগ্রাম, ঢাকা-খুলনা, ঢাকা-রাজশাহীসহ দেশের প্রধান সড়কগুলো জনতা আজ অবরোধ করে রেখেছে। তার এর মাধ্যমে সরকারকে ‘না’ বলে দিয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, ফজলুর রহমান পটল, যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, অর্থ বিষয়ক সম্পাদক আবদুস সালাম, জামায়াত নেতা নরুল ইসলাম বুলবুল প্রমুখ।


রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ