ঢাবি ছাত্রদল সাধারণ সম্পাদক সহ আটক ১০ - খবর তরঙ্গ
শিরোনাম :

ঢাবি ছাত্রদল সাধারণ সম্পাদক সহ আটক ১০



(খবর তরঙ্গ ডটকম)

ঢাকা, ১১ ডিসেম্বর (খবর তরঙ্গ ডটকম)- বিরোধী ১৮ দলীয় জোটের হরতালের বিএনপির নারায়নগঞ্জ শহর সম্পাদক ও ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় সম্পাদকসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় নারায়নগঞ্জের চাষাঢ়া বালুর মাঠ এলাকায় নূর মসজিদের সামনে থেকে তাকে বিএনপির জেলা সাধারণ সম্পাদক এটিএম কামালকে আটক করা হয়। এদিকে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা থেকে ঢাবি ছাত্রদল সাধারণ সম্পাদক মাসুদ খান পারভেজকে আটক করেছে পুলিশ। এছাড়া কাকরাইল ও শান্তিনগর এলাকাথেকে ছাত্রদল ও শিবিরের আটজনকে আটক করেছে পুলিশ।
হরতালের শুরুতে ক্যাম্পাসে ছাত্রদল মিছিল বের করলে পুলিশ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এ সময় টিয়ারশেল ও রাবার বুলেট নিেেপর পাশাপাশি বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়। পুলিশ অমর একুশে হলের সামনে থেকে ঢাবি ছাত্রদল সাধারণ সম্পাদক মাসুদ খান পারভেজকে আটক করেছে।
হরতাল চলাকালে পিকেটিং, অগ্নিসংযোগসহ জনস্বার্থ বিঘ্নিত করার অভিযোগে নারায়ণগঞ্জ শহর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালকে আটক করে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় শহরের চাষাঢ়া বালুর মাঠ এলাকায় নূর মসজিদের সামনে থেকে তাকে আটক করা হয়। মালিবাগ থেকে সকাল সাড়ে আটটার দিকে হরতালকারী শিবিরের দুইকর্মীকে আটক করেছে পুলিশ।


রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ