রাজধানীতে গাড়িতে আগুন ও ককটেল বিস্ফোরণ হরতালের আগের দিনেই - খবর তরঙ্গ
শিরোনাম :

রাজধানীতে গাড়িতে আগুন ও ককটেল বিস্ফোরণ হরতালের আগের দিনেই



(খবর তরঙ্গ ডটকম)

ঢাকা, ১২ ডিসেম্বর (খবর তরঙ্গ ডটকম)- বিএনপির নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা আগামীকাল বৃহস্পতিবারের হরতালের আগের দিন রাজধানীতে গাড়িতে আগুন ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মুক্তি দাবিতে বৃহস্পতিবার সকাল ৬টা থেকে বেলা ২টা পর্যন্ত হরতাল আহ্বান করা হয়।হরতালের আগের দিন বুধবার রাজধানীর তেজগাঁও, এলিফ্যান্ট রোড, মহাখালী ও নয়াবাজারে বাসে আগুন দেয়া হয়। এছাড়া সায়েন্স ল্যাব এলাকায় তিন ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে এলিফ্যান্ট রোডে একটি প্রাইভেট কারে আগুন দেয়া হয়। পরে অগ্নিনির্বাপক বাহিনী এসে আগুন নেভায়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এরপর তেজগাঁও এলাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সামনে একটি গাড়িতে আগুন দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় কেউ হতাহত কিংবা গ্রেপ্তার হয়নি।

সন্ধ্যায় মহাখালীতে সেতু ভবনের সামনে যাত্রীবাহী একটি বাসে আগুন দেয়া হয়। স্থানীয় জনগণ ও ফায়ার ব্রিগেডের কর্মীরা আগুন নেভাতে সক্ষম হয়। এ সময় ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

রাত সোয়া ৮টার দিকে রাজধানীর নয়াবাজারে একটি বাসে আগুন দেয়া হয়েছে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। পুলিশ জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

এদিকে, রাজধানীর সায়েন্স ল্যাব এলাকার সামনের সড়কে রাতে তিনটি ককটেলের বিস্ফোরণ ঘটে। এ সময় ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। আতঙ্কিত লোকজন দিগ্বিদিক ছুঁটোছুটি করতে থাকে।


রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ