জামায়াত নির্মূলে আ’লীগের গোপন মিশন প্রকাশ হয়ে গেছে : হামিদ আযাদ এমপি - খবর তরঙ্গ
শিরোনাম :

জামায়াত নির্মূলে আ’লীগের গোপন মিশন প্রকাশ হয়ে গেছে : হামিদ আযাদ এমপি



(খবর তরঙ্গ ডটকম)

ঢাকা, ১৬ ডিসেম্বর (খবর তরঙ্গ ডটকম)- বর্তমান আওয়ামী লীগ সরকার মানবতা বিরোধী অপরাধের বিচারের নামে জামায়তকে নির্মূলের যে গোপন মিশন শুরু করেছিল তা এখন জাতির সামনে প্রকাশ হয়ে গেছে বলেছেন মন্তব্য করেছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী নায়েবে আমীর হামিদুর রহমান আযাদ এমপি। এত বড় কেলেঙ্কারির পর এই বিচার আর একদিনও চলতে পারে না। অবিলম্বে অবৈধ ট্রাইব্যুনাল ভেঙে দিয়ে জামায়াত নেতৃবৃন্দকে মুক্তি দিতে হবে।
মহান বিজয় দিবস উপলক্ষে আজ  ঢাকা মহানগরী জামায়াতের উদ্যোগে এক আলোচনা ও দোয়া অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জামায়াতের ঢাকা মহানগরী কর্মপরিষদ সদস্য মো: ফরিদ হোসাইন, কবির আহমদ, মহানগরী মজলিসে শুরা সদস্য সালেহ আহমদ ও ছগির বিন সাঈদ প্রমুখ।
হামিদ আযাদ এমপি বলেন, শুধু পতাকা অর্জনের নামই কোনো দেশের সত্যিকারের স্বাধীনতা অর্জন হতে পারে না। মুক্তি যুদ্ধের মূল চেতনা হল ুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়া। কিন্তু স্বাধীনতার চল্লিশ বছর পরও আমাদের অর্থনৈতিক মুক্তি আসেনি। ুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ আমরা গড়তে পারেনি। দুর্নীতি আর লুটপাট আমাদেরকে অনেক পিছনে নিয়ে গেছে। আওয়ামীলীগ যখনই মতায় এসেছে তখনই তারা জনগণের সম্পদ লুটপাট করেছে। আন্তর্জাতিকভাবে দুর্নীতি প্রমাণ হওয়ার পরও সরকার তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে গড়িমসি করছে। ুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার ল্েয সমাজের সর্বস্তরে সৎ ও যোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠা করতে তিনি সবার প্রতি আহবান জানান।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকার যা করছে সবই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী। দেশের বিচার বিভাগ থেকে শুরু করে সবই চলছে এখন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ইচ্ছেমত। দেশে আজ গণতন্ত্র, আইনের শাসন ও মানবাধিকার ভূলণ্ঠিত। আওয়ামী লীগ দীর্ঘদিন যাবত স্বাধীনতার পক্ষ বিপক্ষ বলে জাতির মধ্যে বিভাজন সৃষ্টির জন্য ষড়যন্ত্র করে আসছে। কথিত যুদ্ধাপরাধের বিচারের নামে প্রহসনের মাধ্যমে তারা জাতিকে বিভক্ত করার চুড়ান্ত অপচেষ্টা চালাচ্ছে। কথিত বিচারের নামে জামায়াতে ইসলামীকে নির্মূলের যে গোপন মিশন শুরু করেছিল তা এখন জাতির সামনে প্রকাশ হয়ে গেছে। এত বড় কেলেঙ্কারির পর এই বিচার আর একদিনও চলতে পারে না। অবিলম্বে অবৈধ ট্রাইব্যুনাল ভেঙে দিয়ে জামায়াত নেতৃবৃন্দকে মুক্তি দিতে হবে। অন্যথায় জামায়াত শিবির জনগণকে সাথে নিয়ে দুর্বার গণআন্দোলন গড়ে তুলে অবৈধ ট্রাইব্যুনাল বন্ধ করতে সরকারকে বাধ্য করা হবে।


রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ