অধ্যাপক তাসলিম আলমকে গ্রেপ্তারের প্রতিবাদে লাকসামে জামায়াত-শিবিরের বিক্ষোভ - খবর তরঙ্গ
শিরোনাম :

অধ্যাপক তাসলিম আলমকে গ্রেপ্তারের প্রতিবাদে লাকসামে জামায়াত-শিবিরের বিক্ষোভ



(খবর তরঙ্গ ডটকম)

লাকসাম, ১৯ ডিসেম্বর (খবর তরঙ্গ ডটকম)- বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার সম্পাদক অধ্যাপক তাসলিম আলমকে গ্রেপ্তারের প্রতিবাদে ও শীর্ষ নেতৃবৃন্দের  নি:শর্ত মুক্তির দাবিতে বুধবার দুপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবির লাকসাম শহর ও উপজেলার  উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলে  নেতা-কর্মীরা শিগ্রই জামায়াত নেতাদের  মুক্তি ও অবৈধ ট্রাইবুনাল বাতিলের দাবিতে বিভিন্ন স্লোগান দেয়।

মিছিলটি লাকসামের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে একটি সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। মিছিলে নেতৃত্ব দেন কুমিল্লা (দ:)জেলা শিবির সেক্রেটারী জয়নাল আবেদীন। উক্ত মিছিলে উপস্থিত ছিলেন পৌর জামায়াত নেতা মাওলান আব্দুল জলিল,  শিবিবের সাবেক কুমিল্লা জেলা দক্ষিণের অর্থ সম্পাদক সেলিম মাহমুদ সহেল, লাকসাম পশ্চিম শাখা শিবিরের সভাপতি যোবায়ের ফয়সাল, লাকসাম পূর্বের সভাপতি ফয়জুর রহমান, লাকসাম শহর সেক্রেটারী শাহাদাত হোসাইন, সাহাব উদ্দীন,.আবু সাঈদ, ও জামায়াত-শিবির নেতা-কর্মীবৃন্দু।
উলেখ্য মিছিলের পর পুলিশ গাজীমড়ুা সহ পৌরসভার বিভিন্ন স্থানে গ্রেপ্তারের উদ্দেশ্যে অভিযান চালায়, রিপোর্টটি লেখা পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।


রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ