ফখরুল কে মুক্তি না দেওয়া হলে রংপুর বিভাগ অচল:তরিকুল ইসলাম - খবর তরঙ্গ
শিরোনাম :

ফখরুল কে মুক্তি না দেওয়া হলে রংপুর বিভাগ অচল:তরিকুল ইসলাম



(খবর তরঙ্গ ডটকম)

ঢাকা, ২২ ডিসেম্বর (খবর তরঙ্গ ডটকম)- দুই দিনের মধ্যে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে মুক্তি না দেওয়া হলে রংপুর বিভাগ অচল করে দেয়ার হুমকি দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলাম।শনিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে রংপুর বিভাগ বিএনপি আযোজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন।তরিকুল ইসলাম বলেন, বর্তমান ক্ষমতাসীন মহাজোট সরকারের মন্ত্রী, এমপি ও দলীয় নেতাদের দুর্নীতি আড়াল করতেই নতুন নতুন ঘটনা সৃষ্টি করা হচ্ছে। সরকারের সাজানো ও মিথ্যা ঘটনার শিকার আমাদের দলের ভারপ্রাপ্ত মহাসচিবকে গ্রেপ্তার করা হয়েছে।তিনি বলেন, ‘তাকে সোমবারের মধ্যে মুক্তি না দেওয়া হলে রংপুর বিভাগ অচল করে দেওয়া হবে।’
‘এ সরকারকে প্রতিহত করতে হলে সবাই মিলে আন্দোলন নামা হবে; যাতে সরকার ক্ষমতা ছাড়তে বাধ্য হয়,’ বলেন তরিকুল।

বিএনপির এ স্থায়ী কমিটির সদস্য বলেন, এ সকারের আমলে সাংবাদিক সাগর-রুনিকে হত্যা করা হয়েছে তার কোনো বিচার তারা করতে পারেনি। দ্রব্যমূল্য দিনে দিনে বেড়ে চলেছে সকরার তা নিয়ন্ত্রণ করতে পারে না। সেসব দিকে সরকারে নজর নেই। তাদের নজর বিরোধী দলের নেতাকর্মীদের ওপর।

‘এজন্য আর ঘরে বসে থাকা যাবে না। এখন আমাদের আন্দোলনের জন্য মাঠে নামতে হবে,’ বলেন তিনি।

রংপুর বিভাগ বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলুর সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য দেন কুড়িগ্রাম জেলা বিএনপির সভাপতি তাসভীরুল ইসলাম, ঠাকুরগাঁও জেলার তৈবুর রহমান, দিনাজপুর জেলার মুকুল চৌধুরী, গাইবান্ধা জেলার গাউছুল আজম ডলার, নীলফামারী জেলার সামসুল হক, দিনাজপুর জেলার রেজানুল হক, ফরহাদ হোসেন আজাদ, রংপুর জেলার সাইফুল ইসলাম এবং কুড়িগ্রাম জেলার আলম প্রমুখ।


রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ