বুধবারের জনসভায় জনতার ঢল নামবে: তরিকুল ইসলাম

ঢাকা, ডিসেম্বর ২৫(খবর তরঙ্গ ডটকম)- আগামীকাল বুধবার রাজধানী ঢাকায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গণসংযোগে জনতার ঢল নামবে বলে দাবি করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য তরিকুল  ইসলাম। মঙ্গলবার সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এমন দাবি করেন।তরিকুল বলেন, বুধবারের জনসভায় জনতার ঢল নামবে। আর জনগণের এই গণঅনাস্থা দেখে সরকার তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য হবে। তিনি বলেন, ‘গণসংযোগ কর্মসূচি হবে শান্তিপূর্ণ। গণসংযোগ কর্মসূচি সফল করতে আমরা প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা কামনা করছি এবং সাময়িক অসুবিধার জন্য জনগণের কাছে দুঃখ প্রকাশ করছি।’

সংবাদ সম্মেলনে ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব আবদুস সালাম জানান, বুধবার খালেদা জিয়া পাঁচটি পথসভায় বক্তব্য রাখবেন। স্থানগুলো হলো গাবতলী বাসস্ট্যান্ড, কারওয়ান কাঁচাবাজার, যাত্রাবাড়ী শহিদ ফারুক রোড, সবুজবাগ বালুর মাঠ ও বাড্ডার ভাটায়ারা মাঠ। এছাড়াও রাজধানী ধোলাইখালে জনতার সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।

তিনি আরো জানান, খালেদা জিয়া গাবতলী বাসস্ট্যান্ডে বক্তব্য শেষে কল্যাণপুর হয়ে আগারগাঁও রাস্তা অতিক্রম করে কারওয়ান বাজারে এসে বক্তব্য রাখবেন। সেখান থেকে এফডিসি হয়ে মগবাজার, কাকরাইল, কার্জন হল ও গুলিস্তান হয়ে যাত্রাবাড়ী শহীদ ফারুক রোডে বক্তব্য রাখবেন।

এরপর সুবজবাগ বালুর মাঠে বক্তব্য শেষে খিলগাঁও ও মালিবাগ ঘুরে বাড্ডায় ভাটায়ারা মাঠে বক্তব্যের মাধ্যমে বিরোধীদলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গণসংযোগ কর্মসূচি শেষ হবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব বরকত উল্লাহ বুলু, রুহুল কবির রিজভী, সহদপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি, যুবদল সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল, জামায়াত নেতা শফিকুল ইসলাম মাসুদ প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।