সরকারের মন্ত্রীরা যদি নিজ এলাকায় যান তবে তাদের ভাগ্য হবে নৌ-মন্ত্রী মতো ভাগ্য: আ স ম হান্নান শাহ - খবর তরঙ্গ
শিরোনাম :

সরকারের মন্ত্রীরা যদি নিজ এলাকায় যান তবে তাদের ভাগ্য হবে নৌ-মন্ত্রী মতো ভাগ্য: আ স ম হান্নান শাহ



(খবর তরঙ্গ ডটকম)

ঢাকা, ৩০ ডিসেম্বর (খবর তরঙ্গ ডটকম)- সরকারের মন্ত্রীরা যদি নিজ এলাকায় যান তবে তারা নৌ-মন্ত্রী শাহজাহান খানের মতো ভাগ্য বরণ করবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ।তিনি বলেন, কোন জায়গা কি ধরনের কথা বলতে হবে, সেই কাণ্ডজ্ঞান সরকারের মন্ত্রীদের নেই। সরকারের মন্ত্রীরা যদি নিজ এলাকায় যান, তাহলে অনেকেই নৌ-মন্ত্রীর ভাগ্যবরণ করতে হবে।রোববার সকালে কৃষক দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য।

গত শুক্রবার জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে ধর্মভিত্তিক রাজনীতি নিয়ে বিতর্কিত মন্তব্য করায় মুসল্লিরা নৌ-মন্ত্রী শাহজাহান খানকে লক্ষ্য করে জুতা নিক্ষেপ করেন।

হান্নান শাহ সরকারের সমালোচনা করে বলেন, জ্বালানি তেল ও দ্রব্যমূল্য বাড়ানো হলে তাৎক্ষণিক হরতালের ডাক দেওয়া হবে।

তবে জানুয়ারি মাসে টঙ্গীতে বিশ্ব ইজতেমা এবং ও লেভেল পরীক্ষার বিষয়টি সামনে রেখে বিবেচনা করে কর্মসূচি দেওয়া হবে বলে জানান তিনি।

এছাড়া বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে দলের পক্ষ থেকে পাঁচ দিনের কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানান বিএনপির এই স্থায়ী কমিটির সদস্য।

বিএনপির জাতীয় কাউন্সিল কবে হবে জানতে চাইলে হান্নান শাহ বলেন, আমাদের মহাসচিব কারাগারে, এরসাথে দলীয় কিছু বাধ্যবাধকতা আছে। এগুলো সামলে নিয়ে কাউন্সিল করা হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন- বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদুসহ কৃষক দলের নেতা-কর্মীরা।

এদিকে, শ্রদ্ধাজ্ঞাপন শেষে সংবাদ সংগ্রহ করতে গিয়ে বিএনপি নেতাকর্মীদের দ্বারা কয়েকজন সাংবাদিক লাঞ্ছনার শিকার হন। পরে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন।


রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ