শিবিরের সভাপতি-সেক্রেটারি হিসেবে দেলোয়ার হোসেন-আব্দুল জব্বার পূনর্নির্বাচিত - খবর তরঙ্গ
শিরোনাম :

শিবিরের সভাপতি-সেক্রেটারি হিসেবে দেলোয়ার হোসেন-আব্দুল জব্বার পূনর্নির্বাচিত



(খবর তরঙ্গ ডটকম)

ঢাকা, ৩০ ডিসেম্বর (খবর তরঙ্গ ডটকম)- ইসলামী ছাত্রশিবিরের ২০১৩ সেশনের জন্য দেলোয়ার হোসেন কেন্দ্রীয় সভাপতি ও আব্দুল জব্বার সেক্রেটারি জেনারেল পূনর্নির্বাচিত হয়েছেন। রোববার রাজধানীতে শিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের অধিবেশনে এ নির্বাচন সম্পন্ন হয়।ছাত্রশিবিরের সারা দেশের সদস্যদের ভোটে প্রতিবারের মত এবারো কেন্দ্রীয় সভাপতি নির্বাচন হয়েছে। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর অধ্যাপক এ. কে. এম নাজির আহমদ।শিবিরের সংবিধান অনুযায়ী নির্বাচিত কেন্দ্রীয় সভাপতি পরবর্তী সেশনের জন্য কার্যকরী পরিষদের সঙ্গে পরামর্শ করে সেক্রেটারি মনোনয়ন দেন।
বর্তমান কেন্দ্রীয় সভাপতি দেলোয়ার হোসেন রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে রসায়ন বিভাগে অনার্স ও মাস্টার্স করেছেন। বর্তমানে তিনি একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে এলএলবি করছেন।

এর আগে তিনি ইসলামী ছাত্রশিবির রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি, কেন্দ্রীয় সাহিত্য ও এইচআরডি সম্পাদক, কেন্দ্রীয় সেক্রেটারি ও সর্বশেষ ২০১২ সেশনে কেন্দ্রীয় সভাপতির দায়িত্ব পালন করেন।

কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল আবদুল জব্বার চট্টগ্রাম কলেজ থেকে ইসলামী ইতিহাস বিভাগ থেকে অনার্স মাস্টার্স করে বর্তমানে ঢাকায় একটি ল’ কলেজে অধ্যায়ন করছেন। তিনি এর আগে চট্টগ্রাম মহানগর উত্তর ও দক্ষিন শাখার সভাপতি, কেন্দ্রীয় প্রকাশনা, সাহিত্য ও দপ্তর সম্পাদক এবং ২০১২ সেশনে সেক্রেটারি জেনারেলের দায়িত্ব পালন করেন।


রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ