বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলের হরতালের আগের দিন রাজধানীতে কমপক্ষে ৪টি গাড়ীতে আগুন - খবর তরঙ্গ
শিরোনাম :

বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলের হরতালের আগের দিন রাজধানীতে কমপক্ষে ৪টি গাড়ীতে আগুন



ঢাকা, (খবর তরঙ্গ ডটকম)

বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলের হরতালের আগের দিন ঢাকার রমনা, আজিমপুর, তেজগাঁও ও মিরপুরে চারটি গাড়িতে আগুন দিয়েছে হরতাল সমর্থকরা।  শনিবার বেলা সোয়া ৩টার দিকে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সামনে ওষুধ কোম্পানির একটি গাড়িতে আগুন দেয়া হয়। গ্লোব ফার্মাসিউটিক্যালসের ওষুধবাহী ওই পিকআপ ভ্যানটি আগুনে ক্ষতিগ্রস্ত হয়।

গাড়ির চালক শহীদুল ইসলাম  বলেন, “গাড়িতে সমস্যা দেখা দিলে আমি গাড়ি থামিয়ে কাজ করছিলাম। কয়েক যুবক এসে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়।  এই বিষয়ে রমনা থানার ওসি শাহ আলম বলেন, হরতাল সমর্থকরাই  গাড়িটিতে আগুন দিয়েছে।

বিকাল সাড়ে ৪টার দিকে আজিমপুর গার্লস স্কুল ও কলেজের সামনে ২৭ নম্বর রুটের (আজিমপুর-গাজীপুর) বাসটিতে আগুন দেয়া হয়েছে বলে জানান লালবাগ থানার ওসি আজিজুজ্জামান।

তিনি বলেন, বাসটি থেমে থাকা অবস্থায় পেছনের অংশে কে বা কারা আগুন লাগিয়ে পালিয়ে যায়। আগুনে গাড়িটির সামান্য অংশ পুড়ে গেছে। অন্যদিকে ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা শাহজাদি সুলতানা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, সন্ধ্যা পৌনে ৭টার দিকে তেজগাঁও সাত রাস্তা মোড়ে একটি প্রাইভেটকারে আগুন দেয়া হয়। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রায় একই সময় মিরপুর এক নম্বরে মেট্রো সার্ভিস পরিবহনের একটি বাসে আগুন দেয়া হয়েছে বলেও জানান তিনি। তবে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে।

জ্বালানি তেলের দাম বাড়ানোর প্রতিবাদে রোববার সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে ১৮ দল।

এর আগে হরতালের আগের দিনও ঢাকায় বিভিন্ন স্থানে গাড়িতে আগুন ধরানোর ঘটনা ঘটেছে, যার জন্য বিরোধী দলকেই দায়ী করেছে পুলিশ।


এ সম্পর্কিত আরো খবর

রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ