টাঙ্গাইলে আ.লীগ নেতা খুন - খবর তরঙ্গ
শিরোনাম :

টাঙ্গাইলে আ.লীগ নেতা খুন



টাঙ্গাইল, (খবর তরঙ্গ ডটকম)

টাঙ্গাইলে দুর্বৃত্তদের গুলিতে জেলা আওয়ামী লীগের সদস্য ফারুক আহমেদ (৬০) নিহত হয়েছেন। দলীয় কোন্দলের কারণে তিনি খুন হয়েছেন বলে তার পরিবার অভিযোগ করেছে।শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে শহরের কলেজ পাড়ায় নিজ বাসার সামনে ফারুক গুলিবিদ্ধ হন। তিনি একজন মুক্তিযোদ্ধা।
স্থানীয়রা জানায়, রাত সাড়ে ১১টার দিকে বাড়ির দেড়শ’ গজ দূরে ফারুক আহমেদকে গুলিবিদ্ধ হয়ে পড়ে থাকতে দেখেন পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শফিকুল হক শামীম।শামীমের চিৎকারে ফারুকের পরিবারের সদস্য ও স্থানীয়রা ছুটে গিয়ে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী নাহার আহমেদ হত্যাকাণ্ডের জন্য দলীয় কোন্দলকে দায়ী করে সাংবাদিকদের বলেন, ‘দলীয় লোকজনই তাকে হত্যা করেছে।’

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা রফিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, ফারুকের পিঠে গুলি করা হয়।

হত্যাকাণ্ডের বিষয়ে জানতে চাইলে টাঙ্গাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, তারা এই হত্যাকাণ্ডের কারণ অনুসন্ধান শুরু করেছেন।

এদিকে, ফারুক হত্যাকাণ্ডের খবর শুনে আওয়ামী লীগ নেতা-কর্মীসহ প্রশাসনের কর্মকর্তারা হাসাপাতালে ভিড় জমান। জেলা প্রশাসক মো. আনিছুর রহমান মিঞা ও পুলিশ সুপার সালেহ মোহাম্মদ তানভীর হাসপাতালে ছিলেন।

ফারুক সদর উপজেলা বিআরডিবির চেয়ারম্যান ও টাঙ্গাইল রেড ক্রিসেন্ট সোসাইটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছিলেন। বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গেও যুক্ত ছিলেন এই মুক্তিযোদ্ধা।


বাংলাদেশ এর অন্যান্য খবরসমূহ
রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ