৪ ফেব্রুয়ারি হরতাল রাজশাহী ও রংপুর বিভাগে - খবর তরঙ্গ
শিরোনাম :

৪ ফেব্রুয়ারি হরতাল রাজশাহী ও রংপুর বিভাগে



রাজশাহী, (খবর তরঙ্গ ডটকম)

দলীয় নেতা-কর্মীদের মুক্তি ও তত্ত্বাবধায়ক সরকারসহ বিভিন্ন দাবিতে আগামী ৪ ফেব্রুয়ারি রাজশাহী ও রংপুর বিভাগে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে বিএনপি।রোববার দুপুরে রাজশাহী মহানগর বিএনপি অফিসে এক সংবাদ সম্মেলনে দলের যুগ্ম মহাসচিব মিজানুর রহমান এ ঘোষণা দেন।বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, নাটোরে বিএনপির নেতা রুহুল কুদ্দুস তালুকদারসহ রংপুর ও রাজশাহী বিভাগে ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের গ্রেপ্তার হওয়া নেতা-কর্মীদের মুক্তি ও তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহালের দাবিতে এ কর্মসূচি ঘোষণা করা হয়।

এছাড়া ২৪ জানুয়ারি বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে মানবপ্রাচীর, ২৭ জানুয়ারি জেলা ও বিভাগীয় শহরে বিক্ষোভ সমাবেশ, ৩০ জানুয়ারি জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও ও স্মারকলিপি প্রদান এবং ২ ফেব্রুয়ারি বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত রেল ও সড়ক অবরোধের কর্মসূচি ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মাহবুবুর রহমান, সাবেক ডেপুটি স্পিকার আকতার হামিদ, সাবেক মন্ত্রী আমিনুল হক, বিএনপির সাংগঠনিক সম্পাদক হারুন-অর রশিদসহ রাজশাহী ও রংপুর বিভাগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এরআগে রাজশাহী ও রংপুর বিভাগের বিএনপি নেতাদের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। এ সময় বক্তারা বর্তমান সরকারের কর্মকাণ্ডের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তোলার আহবান জানায়।


রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ