আগামী এক হাজার বছরেও ক্ষমতায় যেতে পারবে না আ.লীগ: মির্জা আব্বাস - খবর তরঙ্গ
শিরোনাম :

আগামী এক হাজার বছরেও ক্ষমতায় যেতে পারবে না আ.লীগ: মির্জা আব্বাস



রাজশাহী, (খবর তরঙ্গ ডটকম)

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, সারা দেশে বিএনপির নেতা-কর্মীদের জেলে পুরে আওয়ামী লীগ একদলীয় নির্বাচন দিয়ে ফের ক্ষমতায় আসতে চাইছে। কিন্তু বিএনপির রক্ত মাড়িয়ে আওয়ামী লীগের ফের ক্ষমতায় যাবার স্বপ্ন কখনও পূরণ হবে না।স্বাভাবিক প্রক্রিয়ায় তারা আগামী এক হাজার বছরেও ক্ষমতায় যেতে পারবে না বলে মন্তব্য করেন তিনি।তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল ও মির্জা ফখরুলের মুক্তিসহ বিভিন্ন দাবিতে বুধবার রাজশাহীতে গণসংযোগ ও লিফলেট বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন মির্জা আব্বাস।

তিনি আরও বলেন, ’৭৫ সালের মতো আওয়ামী ফের সারা দেশে হত্যা ও গুম চালাচ্ছে। লুটপাট ও দুর্নীতিতে ছেয়ে গেছে গোটা দেশ। ড. ইউনুস দেশের জন্য সম্মান বয়ে এনেছিলেন। কিন্তু পদ্মা সেতু প্রকল্প নিয়ে আওয়ামী লীগ বিশ্বে চোরের স্বীকৃতি পেয়েছে।

বিএনপির এই জ্যেষ্ঠ নেতা বলেন, জনগণ আওয়ামী লীগকে আর ভোট দেবে না জেনেই একদলীয় নির্বাচন দিয়ে ক্ষমতার স্বপ্ন দেখছে। কিন্তু জনগণের তোপের মুখে তারা পালানোর পথ পাবে না।

সভায় আরও বক্তব্য রাখেন- বিএনপির যুগ্ম মহাসচিব ও রাজশাহী মহানগর সভাপতি মিজানুর রহমান মিনু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ।


রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ