এরশাদ কে মহাজোট ছাড়ার আহ্বান ফারুকের

বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক জাতীয় পার্টির চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ এরশাদকে মহাজোট ছেড়ে রাজপথে জনগণের কাতারে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন । আজ রোববার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বন্দি মুক্তি ও জুলুম প্রতিরোধে জাগপার ছাত্রসংগঠন ছাত্রলীগের এক ছাত্রসমাবেশে তিনি এ আহ্বান জানান। ফারুক বলেন, নারী নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে রাজপথে এরশাদ মানববন্ধন  করেছেন। মহাজোট ছেড়ে তিনি যদি রাজপথে এসে জনগণের কাতারে দাঁড়ান,   তাহলেই জনগণ বুঝবে এরশাদ জনগণের সঙ্গে আছেন। প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বিরোধীদলীয় চিফ হুইপ বলেন, যে সরকারের প্রধান  দেশের টাকা খরচ করে নির্বাচনী জনসভায় করে দলের নৌকা প্রতীকে ভোট চান, আর যাই হোক তাদের অধীনে নির্বাচন সুষ্ঠু হবে না।

বিএনপি হরতাল-অবরোধ দিতে চায় না দাবি করে তিনি বলেন, প্রধানমন্ত্রী যেভাবে দেশের টাকা খরচ করে নির্বাচনী জনসভা করছে। তা বন্ধ না হলে ১৮ দলীয় জোট আর বসে থাকবে না। জনগণকে সঙ্গে নিয়ে কঠোর কর্মসূচি ঘোষণা করবে।

ফারুক বলেন, গুম, খুনের সঙ্গে জড়িতদের মুখে বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়ার সমালোচনা মানায় না।

এ সময় তিনি অভিযোগ করে বলেন, এ সরকারের আমলে পদ্মা সেতু আর হচ্ছে না। তাদের হাতে পদ্মা সেতুর দাফন হয়ে গেছে। পদ্মা সেতুর দুর্নীতির সঙ্গে সরকার জড়িত নন তা প্রমাণে ব্যর্থ হয়েছে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।