সাংবাদিকসহ আহত ৫ জয়পুরহাটে বিএনপির সংঘর্ষে - খবর তরঙ্গ
শিরোনাম :

সাংবাদিকসহ আহত ৫ জয়পুরহাটে বিএনপির সংঘর্ষে



জয়পুরহাট, (খবর তরঙ্গ ডটকম)

রাজশাহী ও রংপুর বিভাগে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতাদের মুক্তি ও তাদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সোমবার সকাল-সন্ধ্যা হরতাল পালিত হচ্ছে। হরতাল চলাকালে জয়পুরহাটে বিএনপির বিবদমান দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।
হরতালের সমর্থনে সকালে শহরে জেলা বিএনপির সভাপতি মোজাহার আলী প্রধান এমপি ও সহসভাপতি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা এমপির নেতৃত্বে মিছিল ও পিকেটিং করে বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা।

এ সময় শহর বিএনপির সাবেক সভাপতি ফয়সল আলীম গ্রুপের নেতাকর্মীরা মিছিল বের করলে দুগ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটনা ঘটে। একটি পক্ষ ককটেলের বিস্ফোরণ ঘটালে শহরে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এক পর্যায়ে দুগ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের সময় পেছন থেকে লাঠি দিয়ে আাঘাত করলে এসএ টিভি ও কালের কন্ঠের স্থানীয় প্রতিনিধি আলমগীর চৌধুরী আহত হন।

এ সময় জেলা ছাত্রদলের সভাপতি মাসুদ রানা প্রধানসহ আরও ৪/৫জন কমবেশি আহত হয়। গুরুতর আহত সাংবাদিক আলমগীরকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, হরতাল চলাকালে দুরপাল্লা ও আন্তঃজেলার কোনো ধরনের বাস চলাচল করেনি। শহরের দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। অফিস-আদালতে উপস্থিতি ছিল কম।


এ সম্পর্কিত আরো খবর

রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ