কাল সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল জামায়াতের

আগামীকাল মঙ্গলবার সারা দেশে সকাল-সন্ধ্যা হরতালের ঘোষনা দিল বাংলাদেশ জামায়াত ইসলামী।গত পাঁচ দিন আগে হরতাল পালন করে ১৮ দলের অন্যতম শীর্ষ এই দলটি।আজ ফের হরতালের ডাক দেয় জামায়াতে ইসলামী। আগামীকাল মঙ্গলবার সারা দেশে সকাল-সন্ধ্যা এই কর্মসূচি পালন করবে দলটি। একাত্তরে মানবতাবিরোধী অপরাধের মামলায় আটক জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল আব্দুল কাদের মোল্লার বিরুদ্ধে সরকারের নীল নকশার রায় প্রদানের ষড়যন্ত্রের প্রতিবাদে এই হরতাল কর্মসূচি বলে সোমবার এক বিবৃতিতে জানানো হয়েছে।

একই সঙ্গে রায়ে যদি ক্ষমতাসীন দলের কর্তা ব্যক্তিদের বক্তব্যের বাস্তবায়ন হয়, তাহলে বুধবার থেকে লাগাতার কর্মসূচি পালনের হুমকি দিয়েছে জামায়াত।

উল্লেখ্য, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-২- এর চেয়ারম্যান বিচারপতি ওবায়দুল হাসানের নেতৃত্বে তিন সদস্যের ট্রাইব্যুনাল সোমবার জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল আব্দুল কাদের মোল্লার মানবতাবিরোধী অপরাধের রায় ঘোষণার জন্য আগামীকাল মঙ্গলবার নির্ধারণ করেছে।

গণমাধ্যমে সোমবার পাঠানো জামায়াতের কেন্দ্রীয় প্রচার বিভাগের অফিস প্রধান আলী আহমাদ স্বাক্ষরিত বিবৃতিতে দলের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খানের উদ্ধৃতি দিয়ে এই হরতাল কর্মসূচির ঘোষণা দেয়া হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।