কুমিল্লার লাকসামে জামায়াতের বিশাল বিক্ষোভ সমাবেশ - খবর তরঙ্গ
শিরোনাম :

কুমিল্লার লাকসামে জামায়াতের বিশাল বিক্ষোভ সমাবেশ



শামীম ইবনে মাজহার,লাকসাম, (খবর তরঙ্গ ডটকম)

বাংলাদেশ জামায়াত ইসলামীর কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে কুমিল্লার লাকসামে অবৈধ ট্রাইবুনাল ভেঙ্গেদেয়া ও প্রহসনের বিচার বন্ধের দাবি সংবলিত ব্যানারে পৌরসভা ও উপজেলা  জামায়াত ইসলামী এক বিশাল বিক্ষোভ সমাবেশ সম্পন্ন করে।

আজ বিকাল ৪টা লাকসাম দৌলতগঞ্জ ষ্টেশন জামে মসজিদ প্রাঙ্গনে পৌরসভা জামাতের সেক্রেটারী আনোয়ার হোসেন ফারুকের পরিচালনায়  প্রধান অথিতি হিসাবে বক্তব্য রাখেন লাকসাম উপজেলা ভাইস চেয়ারম্যান, কমিল্লা জেলা (দঃ) শ্রমিক কল্যানে ফেডারেশনের  সভাপতি সরওয়ার উদ্দীন সিদ্দিকি। বক্তব্যে তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, ‘জামায়াত আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমরা আইন হাতে তুলে নিইনি। আমরা আইনের অনুশাসন মানছি এবং মানবো তবে আমাদেরকে বাধ্য করবেন না। জামায়াতের নিরপরাধ নেতৃবৃন্দের বিরুদ্ধে তথাকথিত ট্রাইব্যুনালে প্রহসনের রায় দিলে তা দেশবাসী মানবে না’। সরকারের কঠোর সমালোচনা করে বলেন সরকার দূর্নিতি সহ সকল ক্ষেত্রে ব্যর্থতার প্রমান দিচ্ছে,সরকার বিরোধীদলের নেতা কর্মীদের উপর অমানবিক নির্যাতন চালিয়ে দেশে স্বৈরশাসন কায়েম করতে চায়, তিনি অবিলম্বে অবৈধ ট্রাইবুনাল ভেঙ্গে দিয়ে প্রহসনের বিচার বন্ধ করে নিরপরাধ জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দের মুক্তির দাবি জানান।

সমাবেশে আরও বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা জামায়াতের সহকারী সেক্রটারী আবুল বাসার,বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কুমিল্লা জেলা দক্ষিণের সভাপতি মুঃ জয়নাল আবেদীন,লাকসাম শহর সভাপতি শাহাদাত হোসাইন।

বক্তব্যে জামায়াত  সেক্রেটারী বলেন, সরকার অবিলম্বে শীর্ষ নেতাদের মুক্তি না দিলে বাংলাদেশ জামায়াত ইসলামী ও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির দেশের আপমর জনতা ও ছাত্রসমাজকে সাথে নিয়ে সরকারের বিরুদ্বে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে এবং শীর্ষ নেতৃবৃন্দকে মুক্ত করে আনবে, যোগ করেন তিনি।

উক্ত সমাবেশে আরও উপস্থিত ছিলেন ছাত্রশিবিরের কুমিল্লা জেলা দক্ষিণের কলেজ ও শিক্ষাকার্যক্রম সম্পাদক মাইন উদ্দীন,জামায়াত নেতা আহসান উল্লাহ মিয়াঁজী, শিবিরের সাবেক জেলা দক্ষিনের সাহিত্য সম্পাদক শহিদুল্লাহ, শিবির লাকসাম শহর শিবিরের সাবেক সভাপতি সেলিম মাহমুদ সোহলে ও জামায়াত-শিবির নেতা-কর্মীবৃন্দ।


জেলা এর অন্যান্য খবরসমূহ
রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ