আওয়ামীলীগ আঁতাত করে না,করবেও না: সৈয়দ আশরাফ - খবর তরঙ্গ
শিরোনাম :

আওয়ামীলীগ আঁতাত করে না,করবেও না: সৈয়দ আশরাফ



ময়মনসিংহ, (খবর তরঙ্গ ডটকম)

স্থানীয় সরকারমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, ‘বাংলার মাটিতে যুদ্ধাপরাধীদের বিচারের রায় কার্যকর করা হবে। প্রতিটি যুদ্ধাপরাধীর ফাঁসির মাধ্যমে রায় কার্যকর করা হবে। আওয়ামী লীগ কারও সঙ্গে আঁতাত করে না, কখনও করবে না।’ তিনি শনিবার ময়মনসিংহের ত্রিশাল নজরুল ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের জনসভায় এসব কথা বলেন।

সৈয়দ আশরাফ আরও বলেন, যেভাবে বঙ্গবন্ধুর হত্যার বিচার ও ফাঁসির রায় কার্যকর হয়েছে, যুদ্ধাপরাধীদের বিচার ও ফাঁসির রায়ও সেভাবে কার্যকর হবে।

আওয়ামী লীগের সঙ্গে জামায়াতের আঁতাত প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি শুধু মন্ত্রী নই, আমি শুধু আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নই, এই সরকারের একজন নীতিনির্ধারক। আমি বলছি, আওয়ামী লীগ জামায়াতের সঙ্গে আঁতাত করেনি।’

আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক বলেন, ‘আজকে যুদ্ধাপরাধীদের বিচার ও ফাঁসির রায় কার্যকরের জন্য সারা দেশে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আওয়ামী লীগের নির্বাচনী অঙ্গীকার, এই যুদ্ধাপরাধীদের বিচার বাংলার মাটিতেই হবে।’

সমাবেশে স্থানীয় সংসদ সদস্য রেজা আলী বক্তব্য শুরু করলে সমাবেশ স্থল থেকে মঞ্চে কয়েকটি জুতা ছুড়ে মারা হয়। এ নিয়ে তখন ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনাও ঘটে।

উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও স্থানীয় এমপি রেজা আলীর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন- সাবেক মন্ত্রী এম আমানউল্লাহ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক আহমদ আলী, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন সরকার, ময়মনসিংহের পৌর মেয়র ইকরামুল হক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নবী নেওয়াজ সরকার, ত্রিশাল পৌরসভার মেয়র এ বি এম আনিসুজ্জামান ও উপজেলা চেয়ারম্যান শোভা মিয়া।


রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ