শিবির কর্মী নিহত হওয়ার প্রতিবাদে বিক্ষোভ কুমিল্লার লাকসামে

হরতাল চলা কালে কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশের সঙ্গে জামায়াত-শিবির সংঘর্ষে পুলিশের গুলিতে শিবির কর্মী ইব্রাহীম ও মুরাদ নিহত হওয়ার প্রতিবাদে এবং হরতালের সমর্থনে কুমিল্লার লাকসামে ইসলামী ছাত্রশিবির লাকসাম শহর  ও উপজেলা শাখার  উদ্দ্যোগে এক বিশাল বিক্ষোভ মিছিল বের করে। আজ বিকাল ৫টা  জামায়াত ইসলামী লাকসাম শহর সেক্রেটারী আনোয়ার হোসেন ফারুক ও শিবির দঃ জেলা প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেনের  নেতৃত্বে লাকসাম ব্যাংকরোড মোড় থেকে শুরু হয়ে গুরুপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পশ্চিম গাওঁ সরকারী হাসপাতেলের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়।
উক্ত সমাবেশে বক্তব্যে রাখেন শহর সেক্রেটারী আনোয়ার হোসেন ফারুক, তিনি বলেন “সরকার আওয়ামী পুলিশ দিয়ে আমাদের শান্তিপূর্ন মিছিলে নির্বিচারে গুলি চালিয়ে আমাদের ভাইদের হত্যা করছে, আমরা এর তীব্র নিন্দা ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি । আমাদের নিরাপরাধ শিষ্য নেতৃবৃন্দের নামে যুদ্ধাপরাধ মামলা দিয়ে সরকার সাজানো বিচার মঞ্চত্ব করছে। তিনি অবিলম্বে নেতৃবৃন্দের মুক্তিরও দাবি জানান।তিনি আরো বলেন, হত্যা ও গ্রেপ্তার  করে আন্দোলন দমানো যাবেনা”।
উক্ত মিছিলে উপস্থিত ছিলেন, শিবিরের সাবেক দঃ জেলা সাহিত্য সম্পাদক শহিদ উল্লাহ, জামায়াত নেতা আব্দুল জলিল,শাহাবুদ্দিন হায়দার, আহসান উল্লাহ মিয়াজী, সাইফুল ইসলাম খোকন,শহর সভাপতি শাহাদাত হোসেন,লাকসাম পূর্বের সভাপতি ফয়জুর রহমান, সদর  সভাপতি জোবায়ের মাসুম, ন ফ সরকারী কলেজ সভাপতি আবু সাইদ প্রমূখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।